এবারে আইটেম গানে কন্ঠ দিলেন সালমা

এবারে আইটেম গানে কন্ঠ দিলেন সালমা

SHARE
Salma in iteam song

ফোক গানের জন্য দারুণভাবে জনপ্রিয় ক্লোজআপ ওয়ান খ্যাত তারকা কণ্ঠশিল্পী মৌসুমী আক্তার সালমা। অনেকে তাকে লালনকন্যা বলেও সম্বোহিত করে থাকেন। তবে নিজেকে সব ধরনের গানের শিল্পী হিসেবেই ভাবতে পছন্দ করেন তিনি। তাই চেষ্টা করেন নানা আমেজের গান করার। তারই ধারাবাহিকতায় সম্প্রতি সালমা কণ্ঠ দিলেন একটি চলচ্চিত্রের আইটেম গানে। এবারে আইটেম গানে কন্ঠ দিলেন সালমা

মাজহার বাবু পরিচালিত ‘ঠোকর’ চলচ্চিত্রের ‘সেলফি কুইন কমলা’ শিরোনামের গানটির রেকর্ডিং হয়ে গেল গত বুধবার সন্ধ্যায় রাজধানীর মগবাজারের একটি স্টুডিওতে। লিমন আহমেদের কথায় গানটিতে সুর দিয়েছেন জিয়াউদ্দিন আলম ও সংগীত আয়োজন করেছেন ওয়াহিদ শাহিন।

‘ডিজিটাল মেয়ে আমি ধার ধারি না কারও/ ফেসবুক, ভাইবার ইমো আছে আরও/ রঙ বেরঙের সেলফি তুলি সকাল-সন্ধ্যা বেলা/ আমি সেলফি কুইন কমলা-’ এমন কথায় সাজানো গানটি নিয়ে বেশ আশাবাদী সালমা।

এ প্রসঙ্গে সালমা বলেন, ‘এর আগে আইটেম গানে কণ্ঠ দিলেও চলচ্চিত্রের কোনো আইটেম গানে এই প্রথম। বর্তমান সময়টাকে মাথায় নিয়ে তারুণ্যের মন জয় করার মতো একটি গান। কথা, সুর ও সংগীতের দারুণ সম্মিলন ঘটেছে। আমিও চেষ্টা করেছি দরদ দিয়ে গানটিকে শ্রুতিমধুর করে তুলতে। আমার মনে হয় গানটি সারাবাংলা জয় করবে। সবার মুখে মুখে থাকবে ‘সেলফি কুইন কমলা’।

নির্মাতা মাজহার বাবু বলেন, ছবির জন্য একটি আইটেম গান প্রয়োজন ছিল। তবে আমি চেয়েছিলাম ভিন্ন স্বাদের একটি গান করতে। যে গানটিকে দর্শক সহজেই নিজের বলে মনে করবে, চলতে ফিরতে গাইবে। সেই ভাবনা থেকে ‘সেলফি কুইন কমলা’ দারুণ হয়েছে।

জীবনধর্মী গল্প নিয়ে নির্মিত হচ্ছে সমাজের ‘ঠোকর’। যেখানে উঠে আসবে সমাজের করুণ চিত্রের দৃশ্যবলি। এখানে পুষ্পিতা পপির বিপরীতে অভিনয় করেছেন নায়ক আশরাফ কিটু।