এক হৃতিক তিন নায়িকা

এক হৃতিক তিন নায়িকা

SHARE
fight-three-heroines

পরিচালক কবির খান  তৈরি করতে যাচ্ছেন একটি নতুন সিনেমা। ছবির নাম এখনও ঠিক না হলেও ছবিতে নায়ক হিসেবে হৃতিক রোশনের থাকাটা এক প্রকার নিশ্চিত। কিন্ত সমস্যা দেখা দিয়েছে ছবির নায়িকা নিয়ে।

সম্প্রতি ‘টিউবলাইট’ ছবির শুটিং শেষ করেছেন নির্মাতা। ছবিটির কাজ পুরোপুরি শেষ হলেই হৃতিককে নিয়ে পরবর্তী ছবির কাজ শুরু করতে চাচ্ছিলেন তিনি। কিন্তু এরই মধ্যে বিপত্তি বাঁধল নায়িকা নিয়ে।

কে হবেন এই বলিউড সুপারস্টারের পরবর্তী ছবির নায়িকা? এমন প্রশ্নের জবাবে ভেসে আসলো  পাড়ুকোন ও ক্যাটরিনা কাইফের নাম। এর বাইরে আরও রয়েছেন ‘দিলওয়ালে’খ্যাত অভিনেত্রী কৃতি স্যানন।

এদিকে জানা গেছে, কবির খানের সঙ্গে বেশ ঘনিষ্ঠ সম্পর্ক ক্যাটরিনার। এমনকি তারা দু’জন ভালো বন্ধু। এর আগে ‘ব্যাং ব্যাং’ ও ‘জিন্দেগি না মিলেগি দুবারা’ ছবির মাধ্যমে ক্যাটরিনা-হৃতিক জুটিকে বড় পর্দায় দেখেছেন দর্শকরা। এই কারণে ক্যাটরিনা আলোচনায় থাকলেও নতুন একটি মুখ নিয়ে কাজ শুরু করতে চান কবির।

উল্লেখ্য, দীপিকা এখন ব্যস্ত সঞ্জয়লীলা বানশালি পরিচালিত ‘পদ্মাবতী’র দৃশ্যধারণ নিয়ে। এতে তার বিপরীতে দেখা যাবে রণবীর সিং ও শহিদ কাপুরকে।

অন্যদিকে, ‘জাগ্গা জাসুস’ ছবির প্রচারণা নিয়ে ব্যস্ত রয়েছেন ক্যাটরিনা কাইফ। এতে তার সহশিল্পী হিসেবে রয়েছেন প্রাক্তন প্রেমিক রণবীর কাপুর।