একুশে টিভিতে আসছে ভয়েস অব ইসলাম

একুশে টিভিতে আসছে ভয়েস অব ইসলাম

SHARE
ETV-reality show

একুশে টিভিতে আসছে ভয়েস অব ইসলাম ,পবিত্র মাহে রমজান উপলক্ষে একুশে টিভির পর্দায় শুরু হতে যাচ্ছে হামদ নাত ও গজলের রিয়েলিটি শো ‘ভয়েস অব ইসলাম’। এ লক্ষ্যে গত ২৮ এপ্রিল থেকে সারাদেশে বিভাগীয় শহরগুলোতে শুরু হয়েছে অডিশন। উক্ত অডিশন চলবে আগামী ৬ মে পর্যন্ত। 

আজগর আলী হাসপাতাল নিবেদিত এই অনুষ্ঠানের অডিশনে নবম শ্রেণি থেকে মাস্টার্সের শিক্ষার্থীরা অংশগ্রহণ করতে পারবেন। আগ্রহীদের ভয়েস অব ইসলামের প্রত‌্যেক বিভাগীয় প্রতিনিধির মাধ্যমে রেজিস্ট্রেশন করতে হবে। অডিশনের দিনেও রেজিস্ট্রেশন করা যাবে। প্রত্যেক বিভাগ থেকে সেরা দশজনকে নির্বাচন করা হবে। বিভাগের নির্বাচিত প্রতিযোগিদের ঢাকায় আনা হবে।

এ বিষয়ে ‘ভয়েস অব ইসলাম’র পরিচালক আব্দুল হাই সেলিম বলেন, ‘সারা দেশ থেকে বাচাই করা প্রতিযোগীদের মধ্যে ঢাকায় অডিশন শুরু হবে। তাদের মধ্য থেকে সেরা দশ নির্বাচন করা হবে। এছাড়া বিভাগীয় পর্যায়ে সেরা দশের মধ্য থেকে প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান অধিকারীকে সনদ প্রদান করা হবে।’

চূড়ান্ত পর্যায়ে প্রথম স্থান অধিকারীর জন্য রয়েছে এক লাখ টাকা, দ্বিতীয় স্থান অধিকারীকে পাবেন ৭৫ হাজার এবং তৃতীয় স্থান অধিকারীর জন্য ৫০ হাজার টাকা পুরস্কার রয়েছে। এছাড়া ও সেরা দশজনের জন্য রয়েছে আকর্ষণীয় পুরস্কার। অনুষ্ঠানটি প্রচারিত হবে রমজান মাসে প্রতিদিন বিকেল ৫ টায় একুশে টিভিতে।

অনুষ্ঠানটি পরিকল্পনা, গ্রন্থণা ও উপস্থাপনা করছেন ফখরুল আশেকী। পরিচালনায় আব্দুল হাই সেলিম ও অনুষ্ঠানটি প্রযোজনা করছেন রিফ্লেকশন মিডিয়া ও মিডিয়ালাইন।

এ অনুষ্ঠানের মাধ্যমে দেশের জনগণের মধ্যে ধর্মীয় মূল্যবোধ ও ভাবগাম্ভীর্য ফুটে উঠবে বলে আশাবাদী আয়োজকরা।