একসঙ্গে আসছেন সানি লিওন ও পরীমনি

একসঙ্গে আসছেন সানি লিওন ও পরীমনি

SHARE
Pori & Sunny in a new movie

বলিউডের অন্যতম আবেদনময়ী তারকা সানি লিওন। বলিউডের আলোচিত ও সমালোচিত এ তারকার সঙ্গে এবার এক ফ্রেমে বন্দি হতে যাচ্ছেন ঢাকাই চলচ্চিত্রের ক্রেজ পরীমনি। এছাড়া সব কিছু ঠিক থাকলে তাদের সঙ্গে আরো দেখা যাবে ড্রিম গার্লখ্যাত বলিউডের জনপ্রিয় অভিনেত্রী হেমা মালিনীকে।

কিছুদিন আগেই টালিউডের নাম ঠিক না হওয়া এক সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন হেমা মালিনী। এদিকে পশ্চিমবঙ্গের পরিচালক এল হাসান তার নতুন সিনেমার জন্য অনেক আগে থেকেই কথা বলে রেখেছেন পরীমনির সঙ্গে। পরিমনীর সিডিউল না থাকায় এতদিন কাজটির জন্য পাকা কথা দিতে পারেননি পরীমনি।

তবে গত ২৭ ডিসেম্বর ঢাকার একটি রেস্তরাঁয় বসে সিনেমাটিতে অভিনয়ের জন্য চুক্তি স্বাক্ষর করেন পরীমনি।

এছাড়া সানি লিওনের সঙ্গেও প্রাথমিক কথাবার্তা সম্পন্ন করেছেন নির্মাতা। খুব শিগগিরই সানি লিওনকে এ সিনেমায় কাস্টিং করবেন বলে জানান এল হাসান। আর সবকিছু ঠিক থাকলে এই তিনজনকে একই ফ্রেমে দেখা যাবে বলে প্রত্যাশা করছেন তিনি।

এ প্রসঙ্গে পরীমনি বলেন, ‘বেশ কিছুদিন হলো ঠান্ডায় জর্জরিত। এই সমস্যার কারণে নতুন কোনো সিনেমায় চুক্তিবদ্ধ হচ্ছি না। কয়েকটি সিনেমার কাজও ছেড়ে দিতে হয়েছে। কলকাতার এ সিনেমাটি নিয়ে অনেক দিন ধরে কথা চলছিলো। কিন্তু বেশ কিছু সিনেমার কাজ পেনডিং থাকার কারণে চুক্তিবদ্ধ হইনি। সম্প্রতি হাসান ভাই ঢাকায় এসে আমার সঙ্গে আবার সিনেমাটি নিয়ে কথা বলেছেন। আর কিছু বলতে চাচ্ছি না। বাকিটা ৪ জানুয়ারির পরে সবাই জানতে পারবেন।’

উল্লেখ্য, সিনেমাটিতে পরীমনির বিপরীতে চিত্রনায়ক রোশানকে নিতে চাইছেন পরিচালক। তবে রোশানের সঙ্গে অবশ্য এখনও এ বিষয়ে কোনো চুক্তি হয়নি বলে জানান এল হাসান।