ঈদে নাচ নিয়ে আসছেন মাহি

ঈদে নাচ নিয়ে আসছেন মাহি

SHARE
Mahi back to dance in EID

ঢাকাই ছবির জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি। বর্তমানে তাকে সিনেমার বাইরে অধিক পরিমাণে দেখা যায় টিভি পর্দার বিভিন্ন অনুষ্ঠানে। মাহি যে অভিনয়ের পাশাপাশি নাচেও কম পারদর্শী নয় সেটা তো কম বেশি সবাই জানেন। এরই ধারাবাহিকতায় এবারও মাহি আসছেন ঈদ উপলক্ষ্যে নির্মিত একটি টিভি চ্যানেলের অনুষ্ঠানে। তবে এবার তিনি আসছেন শুধুই নাচ নিয়ে।

নিজের অভিনীত সিনেমার গানসহ রবীন্দ্রসংগীতের সঙ্গে নাচবেন তিনি। জনপ্রিয় ট ভি চ্যানেল এনটিভির ঈদের বিশেষ আয়োজনে দেখা যাবে তার এই একক নাচের অনুষ্ঠানটি। অনুষ্ঠানের দৃশ্যধারণ হয়েছে চলতি সপ্তাহেই। সর্বমোট ১১টি গানের ৬টি পরিবেশনা রয়েছে বলে জানান অনুষ্ঠানটির নৃত্য পরিচালক ইভান শাহরিয়ার সোহাগ।

তিনি আরও জানান, এতে চলচ্চিত্রের চারটি, রবীন্দ্রসংগীত তিনটি, লন্ডন প্রবাসী শিল্পী শিরিনের তিনটি ও একটি লোক গান ব্যবহার করা হয়েছে। গানগুলো কোলাজ করে তৈরি করা হয়েছে ৬টি পরিবেশনা। এরমধ্যে মাহির সঙ্গে দুটি দ্বৈত পরিবেশনায় আছেন সোহাগ।

গানগুলো হলো- ‘ম্যাজিক মামনি’, ‘লজ্জাবতী যেমন লজ্জা পায়’, ‘তুই আমার লায়লা’, ‘পায়ের নূপুর’; রবীন্দ্রসংগীত ‘ওগো বিদেশিনী’, ‘আধেক ঘুমে নয়ন চুমে’, ‘প্রাণ চায় চোখ না চায়’; শিরিনের ‘মনেরও বাগানে’, ‘আমার জয়’, ‘পাঞ্জাবীওয়ালা’ এবং অপর গানটি হলো ‘সোহাগ চাঁদ বদনী ধ্বনি’। অনুষ্ঠানটি প্রযোজনা করেছেন ওয়াহিদুল ইসলাম শুভ্র।

এদিকে ‘হারজিৎ’ ছবির শুটিংয়ের জন্য হানিমুন বাদ দিয়ে কাজে ব্যস্ত থেকেছেন মাহি। আবার ছবির শিডিউল জটিলতার কারণে শুটিং পিছিয়েছে সেপ্টেম্বরের ১৫ তারিখ। এই হঠাৎ অবসরে আগামীকাল লন্ডনে উড়াল দিচ্ছেন এই জনপ্রিয় অভিনেত্রী, সেখানে শ্বশুরবাড়ির পরিবারিক একটি অনুষ্ঠানে যোগ দিতে। তবে ঈদের আগেই ঢাকা ফেরার কথা রয়েছে তাঁর।

এ বিষয়ে মাহির স্বামী অপু বলেন, তারাএকটি পারিবারিক অনুষ্ঠানে যোগ দিতে লন্ডনে যাচ্ছেন। ঈদের আগেই দেশে ফিরবেন। এদিকে মাহি অভিনীত ‘ঢাকা অ্যাটাক’ চলচ্চিত্রটির শুটিং শুরু হবে আগামী ৫ নভেম্বর থেকে।