ঈদে জাহিদ হাসান আসছেন ‘হারবাল লাভ’ নিয়ে

ঈদে জাহিদ হাসান আসছেন ‘হারবাল লাভ’ নিয়ে

SHARE
Harbal love-Zahid hasan

নাটকে অভিনেতা জাহিদ হাসান থাকা মানেই যেন বাড়তি বিনোদন। কখনো এলাকার বাউণ্ডেলে, কখনো ভণ্ড ডাক্তার আবার কখনো পরোপকারী বেকার চরিত্রে দেখা যায় তাকে। আবারো ঈদে এই গুণী শিল্পী আসছেন নতুন চমক নিয়ে। এবার ঈদে জাহিদ হাসান আসছেন ‘হারবাল লাভ’ নিয়ে

প্রতি বছরের ন্যায় এবার ঈদেও থাকছে ৭ দিনব্যাপী বৈশাখীর জমকালো ঈদ আয়োজন। ঈদের এই বিশেষ আয়োজনে থাকছে একক নাটক ‘হারবাল লাভ’। নাটকটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেতা জাহিদ হাসান।

মানষ পাল‘র রচনায় নাটকটি পরিচালনা করেছেন জাহিদুল ইসলাম মিন্টু। নাটকটিতে জাহিদ হাসান ছাড়া আরো অভিনয় করেছেন চৈতি, অবিদ রেহান, শামীম, পূজা, তোফাসহ আরো অনেকে। নাটকটি প্রচারিত হবে ঈদের ৬ষ্ঠ দিন সন্ধ্যা ৭টা ৩৫ মিনিটে।

উল্লেখ্য, জাহিদ হাসান বাংলাদেশের একজন জনপ্রিয় নাট্যাভিনেতা। ৯০-এর দশক থেকে বাংলাদেশের প্রথম সারির অভিনেতাদের একজন হিসেবে কাজ করছেন তিনি। নাটক ছাড়াও তিনি চলচ্চিত্রে অভিনয়েও আসাধারন দক্ষতা দেখিয়েছেন। বিশেষ করে হুমায়ূন আহমেদ পরিচালিত ‘শ্রাবণ মেঘের দিনে’ তাঁর অভিনীত অন্যতম শ্রেষ্ঠ চলচিত্র। নাটক এবং চলচ্চিত্রে বিভিন্ন ধারার চরিত্রে অভিনয় করেন তিনি, তবে দর্শকের কাছে তাঁর অন্যান্য চরিত্রগুলোর পাশাপাশি কৌতুক চরিত্রগুলো বেশি আদরণীয়। তাঁর বিখ্যাত কৌতুক চরিত্র ছিল হুমায়ূন আহমেদ পরিচালিত ‘আজ রবিবার’ নাটকে ‘মফিজ’ নামক একটি পাগলের চরিত্র। প্রতিষ্ঠিত মডেলকন্যা মৌ-এর সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হন জাহিদ হাসান। বর্তমানে তিনি দুই সন্তানের জনক। মেয়ে পুষ্পিতার নামে বর্তমানে তার একটি নিজস্ব প্রোডাকশন হাউজ রয়েছে, যার নাম পুষ্পিতা প্রোডাকশন লিমিটেড।