ঈদে আসছে হাবিবের ‘বেপরোয়া মন’

ঈদে আসছে হাবিবের ‘বেপরোয়া মন’

SHARE
Habib's album 'Beporoa Mone' coming in Eid

কদিন আগেই সংগীতশিল্পী হাবিব ওয়াহিদ মিউজিক ভিডিও এনেছেন কলকাতার গীতিকার ঋদ্ধির লেখা ‘মনের ঠিকানা’ গানের। এবার একই গীতিকারের আরেকটি গান করেছেন তিনি। যার শিরোনাম ‘বেপরোয়া মন’

গানটি নিয়ে তৈরি হচ্ছে মিউজিক ভিডিও। আর এতে হাবিবের সঙ্গে মডেল হয়েছেন ছোট পর্দার অভিনেত্রী তানজিনা তিশা। মিউজিক ভিডিওটির মাধ্যমে এবারই প্রথমবারের মত একফ্রেমে দেখা যাবে তাদেরকে।

মিউজিক ভিডিওটি নির্মাণে রয়েছেন চলচ্চিত্র পরিচালক অনন্য মামুন। গতকাল রোববার (১৪ আগস্ট) দুপুরে সংবাদ মাধ্যমকে তিনি জানান, ‘দুই দিন ধরে কাজ করছি আমরা। শনিবার সারারাত চিত্রায়ন হয়েছে শাহজাদপুরে। এখন যমুনা রিসোর্টের মনোরম পরিবেশে দৃশ্যধারণ চলছে। দর্শকদেরকে এই ভিডিওতে মানবসেবায় নিয়োজিত হওয়ার বার্তা দেওয়ার চেষ্টা করছি।’

শুধু তাই নয় দৃশ্যধারণ চলাকালীন একটি ঘটনাও তুলে ধরলেন তিনি। ঘটনাটি এরকম যে,সিরাজগঞ্জের বন্যাকবলিত একটি এলাকায় শনিবার কাজ করেন তারা। যদিও সেখানে এখন মানুষের সংখ্যা খুব বেশি নেই। তবুও হাবিবের কথা জানাজানি হওয়ায় মুহূর্তেই একঝাঁক দর্শক হাজির! ভিডিওর জন্য একটি কন্যা শিশু প্রয়োজন ছিলো। তাকে খুঁজেও পাওয়া গেলো। কিন্তু শুরু থেকেই তার কাঁন্না থামানো যাচ্ছিলো না। কিন্তু তানজিন তিশা কোলে নিতেই সে চুপচাপ!

‘বেপরোয়া মন’ গানের মিউজিক ভিডিওটি  হাবিব ঈদুল আজহা উপলক্ষে ছাড়বেন বলে জানা যায়। ভিডিওটিতে তার ও তানজিনা তিশার পরা পোশাক ডিজাইন করেছেন রামীম রাজ। আর এটি তৈরি হচ্ছে লাইভ টেকনোলজিসের ব্যানারে।

সাম্প্রতিক সময়ে হাবিবের মিউজিক ভিডিওগুলোতে মডেল হয়েছেন উঠতি ও জনপ্রিয় মডেল-অভিনেত্রীরা। এর মধ্যে ‘হারিয়ে ফেলা ভালোবাসা’য় পিয়া বিপাশা, ‘তোমার আকাশ’-এ ফারিয়া নুজহাত এবং ‘মনের ঠিকানা’য় দেখা গিয়েছিল শারলিনা হোসেনকে।