ঈদে আসছে ‘শ্বশুরবাড়ি মধুর হাঁড়ি’

ঈদে আসছে ‘শ্বশুরবাড়ি মধুর হাঁড়ি’

SHARE
Shosurbari modhur hari coming on EID

ঈদের নাটকের কাজ নিয়ে এখন বেশ ব্যস্ত সময় পার করছেন জনপ্রিয় পরিচালক এস এ হক অলিক। ইতোমধ্যে গাজীপুরের হোতাপাড়ায় শেষ হতে চলেছে অলিকের নতুন নাটক ‘শ্বশুরবাড়ি মধুর হাঁড়ি’-এর দৃশ্যধারণের কাজ। নাটকটিতে অভিনয় করেছেন আমজাদ হোসেন, আজিজুল হাকিম, প্রভা, সজল, স্পর্শীয়া প্রমুখ।

সাত পর্বের ধারাবাহিক নাটকটি প্রচারিত হবে একুশে টেলিভিশনের ঈদের অনুষ্ঠানমালায়। কৌতুকনির্ভর এই নাটকটি সাতটি পর্বে ঈদের অনুষ্ঠানমালায় প্রচারিত হবে বলে জানিয়েছেন পরিচালক অলিক।

নাটকটি সম্পর্কে পরিচালক এস এ হক অলিক বলেন, “ঈদ মানেই আনন্দ, আর এই ঈদকে রাঙাতে আমি চেষ্টা করি ভিন্ন ধারার নাটক দর্শকদের উপহার দিতে। এবারের ঈদে আমি একাধিক চ্যানেলের জন্য নাটক নির্মাণ করেছি। আজ ‘শ্বশুরবাড়ি মধুর হাঁড়ি’ নাটকের শুটিং শেষ হচ্ছে।”

নাটকের গল্প সম্পর্কে তিনি বলেন, ‘আমার এই নাটকে একজন উকিলের ভূমিকায় অভিনয় করেছেন অভিনেতা আমজাদ হোসেন। আর তাঁর ছেলের ভূমিকায় অভিনয় করেছেন সজল। নাটকে সজলের চরিত্রটা এলাকার মাস্তান টাইপের। অবশ্য এটা নিয়ে তাঁর বাবা গর্ববোধ করেন, কারণ এলাকার ছেলেমেয়েরা সজলের কারণেই আমজাদ সাহেবকে সমীহ করে। অনেক মজার একটি চরিত্র, যা দর্শকদের কাছে ভালো লাগবে। আজিজুল হাকিম ও প্রভা অভিনয় করেছেন স্বামী-স্ত্রীর চরিত্রে, নাটকে দেখা যাবে তাঁদের প্রেমের বিয়ে। নাটকে হাকিম ভাইয়ের শ্বশুরের ভূমিকায় অভিনয় করেছেন আমজাদ হোসেন।’

নাটক নির্মাণ দিয়ে পরিচালক হিসেবে যাত্রা শুরু কলেও এস এ হক অলিক এখন নাটকের পাশাপাশি নিয়মিত চলচ্চিত্র নির্মাণ করছেন।উল্লেখ্য, ঈদের পরেই মুক্তি পাবে এস এ হক অলিক পরিচালিত ‘এক পৃথিবী প্রেম’ চলচ্চিত্রটি।