ঈদে আসছে না “রক্ত”

ঈদে আসছে না “রক্ত”

SHARE
Rokto is not coming in EID

আসছে ঈদুল আযহায়  মুক্তি পাওয়ার কথা ছিল পরী মণি অভিনীত চলচ্চিত্র ‘রক্ত’। তবে সময়মতো শুটিং শেষ করতে না পারায় ছবিটি মুক্তি দেওয়া যাচ্ছে না বলে জানিয়েছে প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া। এরই মধ্যে ইউটিউবে ছাড়া হয়েছে ছবিটির একটি গান।

এরিমধ্যে ছবি মুক্তি না দেওয়ার বিষয়টি নিশ্চিত করা হয়েছে জাজ মাল্টিমিডিয়ার অফিশিয়াল ফেসবুক পেজ থেকে । সেখানে বলা হয়, “আমরা অত্যন্ত দুঃখের সঙ্গে জানাচ্ছি যে এই ঈদে আমরা ‘রক্ত’ সিনেমাটি মুক্তি দিতে পারছি না। কারণ, এখনো অনেক শুটিং বাকি আছে। বিভিন্ন কারণে আমরা অনেক দিন শুটিং করতে পারিনি।”

তবে স্ট্যাটাসে ‘রক্ত’ ছবির ‘ডানাকাটা পরী’ গানটি নিয়েও প্রশংসা করা হয়। বলা হয়, “রক্ত সিনেমার ‘পরী’ গানটি আরেকটা নতুন রেকর্ড করল। এই গান ইউটিউবে ২৪ ঘণ্টায় ৩৪০,০০০ বার veiws হয়েছে, যা শিকারির ‘আর কোনো কথা’, বাদশার ‘ধেত্তিরিকি’ বা অগ্নি ২’-এর ‘ম্যাজিক মামুনি’ থেকে বেশি। ‘রক্ত’ সিনেমার বাজেট ‘শিকারি’ এবং ‘অগ্নি’ থেকে বেশি। আর পরিচালক সুমন সিনেমাটা বানিয়েছেও খুব ভালো। কক্সবাজারে এক গানে ১০০ ব্যাক ডান্সের ছেলেমেয়ে ছিল, ছিল বিশাল অ্যারেঞ্জমেন্ট। এতে ব্যয় হয়েছিল ২০ লাখ টাকা, গান করেছিল স্যাভি, কোরিওগ্রাফ করেছেন বাবা যাদব।”

ছবি প্রসঙ্গে বলা হয়, ‘সিনেমাটিতে আছে দুর্দান্ত অ্যাকশন, সেন্টিমেন্ট এবং দুর্দান্ত এক গল্প।’ ‘রক্ত’ ছবিটিতে অভিনয় করেছেন পরী মণি ও নবাগত রিক্ত। এ ছাড়া আরো আছেন ফেরদৌস, অমিত হাসান, আশিস বিদ্যার্থী। ছবিটি যৌথভাবে প্রযোজনা করেছে জাজ মাল্টিমিডিয়া ও এস কে মুভিজ।

‘রক্ত’ মুক্তিদিতে না পারলেও ঈদে ঠিকই ছবি মুক্তি দিচ্ছে জাজ মাল্টিমিডিয়া। স্ট্যাটাসের মাধ্যমে তাঁরা জানান, এই ঈদে ‘প্রেম কি বুঝিনি’ মুক্তি দেওয়া হবে, যেটার ৮০ ভাগ শুটিং হয়েছে লন্ডনে। এতে অভিনয় করেছেন ওম ও শুভশ্রী। কিছুদিনের মধ্যেই ছবিটি বাংলাদেশের সেন্সর বোর্ডে জমা দেওয়ার কথাও জানানো হয় ওই স্ট্যাটাসে।