ঈদে আসছে তাহসানের নতুন একক

ঈদে আসছে তাহসানের নতুন একক

SHARE
tahsan-album-Oviman amar

শ্রোতাদের জন্য সপ্তম একক অ্যালবাম নিয়ে হাজির হয়েছেন তাহসান। আসন্ন ঈদ উপলক্ষে প্রকাশ পেতে যাচ্ছে তাহসানের সপ্তম একক অ্যালবাম ‘অভিমান আমার’। আসছে পয়লা সেপ্টেম্বর জিপি মিউজিকের ব্যানারে প্রকাশিত হতে যাচ্ছে হালের জনপ্রিয় এ শিল্পীর সাত গানের অ্যালবাম। অর্থাৎ ঈদে আসছে তাহসানের নতুন একক

প্রযোজনা প্রতিষ্ঠান সিডি চয়েস ও জিপি মিউজিকের যৌথ প্রযোজনার প্রকাশিতব্য অ্যালবামটির টাইটেল গানের মিউজিক ভিডিও প্রকাশিত হতে যাচ্ছে শিগগিরই।

এ প্রসঙ্গে তাহসান বললেন, “প্রায় চার বছর বিরতির পর আমার সপ্তম একক অ্যালবামের কাজ শেষ করলাম। আসলে নাটকে অভিনয়, শিক্ষকতা, লাইভ কনসার্ট- এগুলোর পাশাপাশি সলো অ্যালবামের কাজ কারতে একটু বেশি সময় লেগে গেল। তারপরও আমি আমার সেরাটা দেওয়ার চেষ্টা করেছি।

তিনি আরও বলেন, “অ্যালবামের ৭টি গান আমি আমার নিজের মতো করে সাজিয়েছি। আশা করি শ্রোতাদের ভালো লাগবে।”

অ্যালবামে সবগুলো গানের কথা লিখেছেন তাহসান নিজেই। একটি গানে তার সাথে যৌথ গীতিকার ফাজবীর তাজ তন্ময়। তিনটি গানের সুর ও সংগীত করেছেন তাহসান। দুটি গানের সুর ও সংগীত করেছেন সাজিদ সরকার। বাকি দুটি গানের সুর ও সংগীত করেছেন নাহিদ নোমান অরূপ।

উল্লেখ্য, তাহসান ছায়ানট থেকে ছয় বছর রবীন্দ্রসংগীত শিখেছেন। ১৯৯৮ খ্রিস্টাব্দে তিনি ও আরো কয়েকজন যুবক মিলে গঠন করেন ব্যান্ডদল ব্ল্যাক, পরবর্তিতে তিনি ব্যন্ড দল থেকে আলাদা হয়ে নিজস্ব ধারার গানে সম্পৃক্ত হন। বিয়ের পর তাহসান, স্ত্রী মিথিলাকে নিয়ে বের করেন নিজস্ব এ্যালবাম। ২০১২ সালে তাহসান গঠন করেন তাহসান অ্যান্ড দ্য সুফিজ নামে নতুন একটি ব্যান্ড। বাংলামোটরে ‘কৃত্যদাসের আবাসে’ নামে তার নিজস্ব স্টুডিও রয়েছে।

LEAVE A REPLY