ঈদে আসছে কনার চাঁদের কণা

ঈদে আসছে কনার চাঁদের কণা

SHARE
Kona-chader kona

জনপ্রিয় কণ্ঠশিল্পী কনা এবারের ঈদের জন্য অনেক গানই গেয়েছেন। এছাড়া অংশ নিয়েছেন কয়েকটি মিউজিক ভিডিওতেও। তবে সংগীতের লম্বা ক্যারিয়ারে কনা এবার বিশেষ ঝলক নিয়ে হাজির হচ্ছেন একটি ভিডিওতে। ঈদে আসছে কনার চাঁদের কণা

হ্যাঁ, গানটির শিরোনামও তার নামের সঙ্গে মিলে যায়, ‘চাঁদের কণা’। লিখেছেন রবিউল ইসলাম জীবন, সুর করেছেন মীর মাসুম আর সংগীতায়োজন করেছেন ডিজে রাহাত। ভিন্ন ধারার এই গানটির অন্যরকম আমজের ভিডিওটি নির্মাণ করেছেন শুভব্রত সরকার। যেখানে মডেল হিসেবে দর্শক-শ্রোতাদের সামনে হাজির হচ্ছেন কনা নিজেই।

ভিডিওটি গত ১৫ জুন (বৃহস্পতিবার) প্রকাশ পেয়েছে প্রযোজনা প্রতিষ্ঠান অ্যাডবক্সের ইউটিউব চ্যানেল এবং জনপ্রিয় গানবক্স মিউজিক্যাল অ্যাপ-এ।

ভিডিওটি প্রসঙ্গে কনা বলেন, ‘আমার নামের সঙ্গে মিলে গেছে গানের শিরোনাম! আর ভিডিওটি সত্যিই অন্যরকম হয়েছে। যা এই ঈদে আমার শ্রোতাদের বাড়তি আনন্দ দিবে বলে বিশ্বাস করি। এমন গ্রাফিক্যাল ভিডিও আমার আর করা হয়ানি। সত্যি অদ্ভুত সুন্দর।’

এদিকে অ্যাডবক্স সূত্র জানায় এই ব্যানার থেকে ঈদ উপলক্ষে শিগগিরই প্রকাশ পাচ্ছে আরেকটি বড় বাজেটের মিউজিক ভিডিও। ‘আবার উড়তে শেখাও’ শিরোনামের এই গানটিতে কণ্ঠ দিয়েছেন মিনার। গানটির কথা-সুর শিল্পী নিজেই করেছেন আর সংগীতায়োজন করেছেন রেজওয়ান শেখ। আর এই গানটির ভিডিও নির্মাণ করেছেন সৈকত নাসির।

দিলশাদ নাহার কনা একজন বাংলাদেশী সঙ্গীতশিল্পী।নিজের প্রথম একক অ্যালবাম ‘জ্যামিতিক ভালোবাসা’র টাইটেল গানটির মাধ্যমেই কণ্ঠশিল্পী হিসেবে আলোচনায় এসেছিলেন সুকণ্ঠী গায়িকা কনা। এরপর একে একে আরও দুটি একক অ্যালবামের মাধ্যমে বেশ কিছু হিট গান উপহার দিয়েছেন তিনি।