আসছে শুভর নতুন ছবি

আসছে শুভর নতুন ছবি

SHARE
Arefinshuvo with new movie

বাংলা চলচ্চিত্রের জনপ্রিয় নায়ক আরিফিন শুভ। শামীম আহমেদ রনীর নির্দেশনায় তার অভিনীতব্য ‘ধ্যাততিরিকি’ চলচ্চিত্রটির শুটিং শুরু হল আজ।

রাজধানীর অদূরে পূবাইলে শাকিব খানের শুটিং হাউজ ‘জান্নাত’-এ শুটিং হবে ছবিটির। এ বিষয়ে পরিচালক রনী জানান, এই বাড়ির ভেতরে বাইরে নির্মাণ করা হয়েছে সেট যার ডিজাইন করেছেন বাসু। কমেডি ঘরানার ছবি ‘ধ্যাততিরিকি’র গল্প রচনা করেছেন আব্দুল্লাহ জহির বাবু, অংশুমান ও প্রমিত।

এ প্রসঙ্গে নায়ক আরেফিন শুভ বলেন, ‘সবাইকে ইংরেজি নতুন বছরের শুভেচ্ছা। সেইসাথে খুব ভালো লাগছে যে, আমার অভিনীত এ বছরের প্রথম চলচ্চিত্রটি কমেডি ধাঁচের গল্পের। ফলে আনন্দপূর্ণ একটি পরিবেশে কাজ করতে পারবো। বছরের শুরুটাই আনন্দ দিয়ে হচ্ছে, এটা আমার মনের ভেতর অন্যরকম ভালোলাগার জন্ম দিয়েছে। ‘ধ্যাততিরিকি’র গল্প চমৎকার। সাধারণ একটি গল্প, কিন্তু এরমধ্যে দর্শক আনন্দ খুঁজে পাবেন। আমি আমার চরিত্রটি নিজের মধ্যে লালন করেছি। আশা করি পরিচালক শামীম আহমেদ রনির সহযোগিতায় যথাযথভাবে আমার চরিত্রটি ফুটিয়ে তুলতে পারবো।’

ছবিটিতে রাজ চরিত্রে অভিনয় করবেন আরিফিন শুভ। এবার একজন ডিজে’র ভূমিকায় দেখা যাবে তাকে। শুভ আরও জানান, আগামী ১৪ জানুয়ারি পর্যন্ত জান্নাতেই শুটিং নিয়ে ব্যস্ত থাকবেন তিনি।

উল্লেখ্য, আগামী ১০ ফেব্রুয়ারি মুক্তি প্রতীক্ষিত জাকির হোসেন রাজু পরিচালিত ‘প্রেমী ও প্রেমী’ চলচ্চিত্রে অভিনয় করেছেন শুভ। এর আগে একই পরিচালকের ‘নিয়তি’ চলচ্চিত্রেও অভিনয় করেছেন তিনি।