মিনারের নতুন মিউজিক ভিডিও ‘কি করি’

মিনারের নতুন মিউজিক ভিডিও ‘কি করি’

SHARE
minar-new music

গতকাল রোববার (৮ অক্টোবর) গানচিল মিউজিকের ইউটিউব চ্যানেলে রিলিজ হয়েছে সংগীতশিল্পী মিনার রহমানের নতুন মিউজিক ভিডিও ‘কি করি’। আর তাই বেশ কিছুটা বিরতির পর পাওয়া গেল মিনারের নতুন মিউজিক ভিডিও ‘কি করি’

কণ্ঠ দেওয়ার পাশাপাশি গানটির সুরও করেছেন মিনার নিজে। গানটি লিখেছেন রবিউল ইসলাম জীবন। সংগীতায়োজনে ইমন চৌধুরী। ভিডিওটি নির্মাণ করেছেন তানিম রহমান অংশু।

এ প্রসঙ্গে মিনার রহমান বলেন, “রবিউল ইসলাম জীবন ভাইয়ের কথায় এটা ছিল আমার প্রথম কাজ। আমরা অনেক যত্ন নিয়ে গানটি বানিয়েছিলাম। ইমন চমৎকার সংগীতায়োজন করেছেন। অবশেষে গানটির ভিডিও আসছে। গানের সঙ্গে মিল রেখেই গল্প তৈরি করে ভিডিওটি বানানো হয়েছে। আমার বিশ্বাস কাজটা সবাই উপভোগ করবেন।”

এদিকে রবিউল ইসলাম জীবন বলেন, “এটা আমার অনেক পছন্দের একটি গান। গত ২৫ মে গানটির লিরিকাল ভিডিও প্রকাশ করা হয়। সেটা দর্শক-শ্রোতারা গ্রহণ করেছেন বেশ। আমাদের বিশ্বাস অফিসিয়াল ভিডিওটিও সবার মন ছুঁয়ে যাবে।”

এছাড়া গানচিলের প্রতিষ্ঠাতা আসিফ ইকবাল বলেন, “আমরা সবসময়ই গুণগতমান মাথায় রেখে কাজ করি। এই গান এবং ভিডিওর ক্ষেত্রে সে ধারাবাহিকতা বজায় রাখা হয়েছে। কাজটি দেখলেই সবাই সেটা বুঝতে পারবেন।”

‘কি করি’ শিরোনামের এই গানটির মিউজিক ভিডিওর শুটিং করা হয়েছে নেপালের বিভিন্ন মনোরম লোকেশনে। মিউজিক ভিডিওর মডেল হিসেবে ছিলেন বাংলাদেশ থেকে তারিফ রহমান এবং নেপালী মডেল সেলিশা শ্রেষ্ঠা, এছাড়াও ভিডিওটিতে গায়কের ভূমিকায় দেখা যাবে খোদ মিনারকেই।

এখন গানচিল মিউজিকের ইউটিউব চ্যানেলে শোনা যাচ্ছে গানটি।

LEAVE A REPLY