আসছে বাহুবলী-৩

আসছে বাহুবলী-৩

SHARE
Bahubali-3

‌‘বাহুবলী’ জ্বরে কাঁপছে বলিউড।এবারে আসছে বাহুবলী-৩, মুক্তির পর থেকেই ছবিটি বিশ্বজুড়েই চলচ্চিত্রপ্রেমীদের সেরা পছন্দের তালিকায় রয়েছে। আর এবারে আসতে চলেছে ছবিটির তৃতীয় কিস্তি। 

গত ২৮ এপ্রিল ভারতসহ বিশ্বের বিভিন্ন দেশে মুক্তি পেয়েছে বাহুবলী ২: দ্য কনক্লুশন। ছবিটি মু্ক্তির সাত দিনের মাথায় আয় হয়েছে ৭৫০ কোটি রুপি। বক্স অফিসে সাড়া ফেলেছে ছবিটি। ছবিটি দেখে অনেকেই জেনে গিয়েছেন ‘কেন কাটাপ্পা বাহুবলী কে খুন করল’। যারা এখনও ওই প্রশ্নের উত্তর পাননি তারা ছুটছেন মাল্টিপ্লেক্স কিংবা সিনেমা হলে। যার প্রভাবে ফুলে ফেঁপে উঠছে বক্স অফিস। মর্নিং থেকে ম্যাটিনি শো, এখনও পর্যন্ত বক্স অফিসে ‘বাহুবলী টু: দ্য কনক্লুশন’-হাউসফুলই যাচ্ছে।

ছবিটি মুক্তির প্রথম সপ্তাহেই করে চলেছে একের পর এক আয়ের রেকর্ড। প্রথম দিনে ১২২কোটি রেকর্ড পরিমাণ আয়ের পর মুক্তির প্রথম সপ্তাহে ছবিটি আয় করেছে ৭৮২কোটি রুপি।

অভিনেতা থেকে অভিনেত্রী, পরিচালক থেকে প্রযোজক, ছবির এই দুর্দান্ত সাফল্যে খুশির জোয়ারে ভাসছে সবাই। আর এই খুশির মেজাজেই আরও এক আনন্দ বার্তা দিয়ে রাখলেন ছবির পরিচালক। এরপর তৈরি হতে পারে ‘বাহুবলী থ্রি’, ভারতের এক ম্যাগাজিনের সাক্ষাৎকারে সাফ জানালেন এস এস রাজমৌলি।

কেন কাটাপ্পা বাহুবলী কে খুন করল, এই উত্তরটা ভালো লেগেছে দর্শকদের। ‘টু’ এর পর অন্য কিছু ভাবছেন? ‘বাহুবলী’ সিক্যুয়েল বানাবেন? উত্তরে পরিচালক এস এস রাজমৌলি জানিয়েছেন, ‘আমাদের একটা ভালো বাজার আছে। আর এই বাজারকে মাথায় রেখেই ভালো ছবি বানানো উচিত। বাহুবলী নিয়ে যদি আরও দুর্দান্ত কিছু গল্প লেখা হয়, তাহলে আমি ছবি বানাতে তৈরি’।

রাজমৌলি আরো জানান, ‘যদি ছবিটির চিত্র‍্যনাট্যকার গল্পটাকে আরো বড় করতে পারেন তবে দর্শকদের নতুন চমক দিতে ‘বাহুবলী ৩’ বানাতে কোন আপত্তি নেই তার। বরং তিনি আনন্দিত বোধ করবেন।’

উল্লেখ্য ‘বাহুবলী: দ্য বিগ্যানিং’ এবং ‘বাহুবলী টু: দ্য কনক্লুশন’ এই দুটি ছবিরই স্ক্রিপ্ট লিখেছেন কে ভি বিজেন্দ্র প্রসাদ। এবার আগামী দিনে তার শিল্পশৈলী সিনেমাপ্রেমীদের জন্য নতুন কিছু সৃষ্টি করে কিনা, তা সময়ই বলবে। তবে একথা বলে রাখাই ভালো, ফর্মুলাটা একেবারে হিট, পরিচালকও তৈরি, প্রযোজকও এক পায়ে রাজি, কেবল অপেক্ষা গল্পের।