বিয়ে করতে যাচ্ছেন সোনম কাপুর

বিয়ে করতে যাচ্ছেন সোনম কাপুর

SHARE
Sonam kapoor will marry next year.22jpg

বলিউডের ‘নীরজা’ খ্যাত অভিনেত্রী অনিলকন্যা সোনম কাপুর শুধুমাত্র অভিনয়েই যে পারদর্শী তা কিন্ত নয় বরং ফ্যাশনেও ভিন্নতা যোগের মাধ্যমে  সৃষ্টি করেছেন নিজের আলাদা পরিচয়।

সর্বদা হাস্যজ্জ্বল এই অভিনেত্রী বেশ কিছুদিন ধরেই আলোচনায় রয়েছেন তার গোপন প্রেমের কারণে। ক’দিন আগে নাকি প্রেমিক আনন্দ আহুজার সঙ্গে বেশ রোমান্টিক অভিসার কাটিয়ে ফিরেছেন তিনি। আর এখন ত শোনা যাচ্ছে, আগামী বছরেই নাকি বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন সোনম কাপুর।

সোনমের ‘কাঙ্ক্ষিত স্বামী’র মর্যাদা পেতে যাচ্ছেন দিল্লির ধনাঢ্য ব্যবসায়ী আনন্দ আহুজা। এতোদিন গোপনে প্রেম করলেও  এবার শোনা যাচ্ছে, খুব শিগগিরই নাকি বিয়ে করতে চলেছেন তারা। আর সেটা হতে পারে আগামী বছরই।

প্রেমিক আনন্দ আহুজা একজন ব্যবসায়ী। তবে ফ্যাশন দুনিয়ার সঙ্গেও  যোগাযোগ রয়েছে তার। ‘ভানে’ নামে নিজের ফ্যাশন লেবেলও লঞ্চ করেছেন তিনি। আর কিছুদিন আগে একটি সাক্ষাৎকারে সোনম জানিয়েছেন ‘ভানে’ তার অন্যতম প্রিয় ফ্যাশন ব্র্যান্ড।

এই মুহূর্তে সোনমের হাতে রয়েছে একাধিক ছবি। খুব শিগগিরই কাজ শুরু করবেন  ‘ভিরে দা ওয়েডিং’য়ের। উক্ত ছবিতে কারিনার সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন তিনি। এরপর সঞ্জয় দত্তের ‘বায়োপিকে’ও একটি বিশেষ চরিত্রে অভিনয় করতে দেখা যাবে তাকে।

এছাড়াও শোনা যাচ্ছে, আর বাল্কির পরবর্তী ছবিতেও কাজ করবেন সোনম। আর সেখানে তার বিপরীতে দেখা যাবে অক্ষয় কুমারকে।