আসছে এপ্রিলে বিয়ে করতে চলেছেন রাজ-শুভশ্রী

আসছে এপ্রিলে বিয়ে করতে চলেছেন রাজ-শুভশ্রী

SHARE
Raj-Suvosri going to be married

প্রাক্তন প্রেমিকা মিমির সঙ্গে কিছুদিন হল ছাড়াছাড়ি হয়েছে রাজ চক্রর্তীর। তারপর এতোমধ্যে আবার প্রেমে পড়েছেন তিনি। নতুন করে চিত্রনায়িকা শুভশ্রীর সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন রাজ।

মিমি নাকি গ্যাংস্টার ছবির সুট্যিং এ  তুরস্কে গিয়ে সেখানে এক অন্য পুরুষের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়ে। আর তারপরই আসে রাজ-মিমির ব্রেক আপের খবর।

সে সময় অভিমান ছবির শুটিং করছিলেন রাজ। সুট্যিং সেটে নাকি শুভশ্রীর দিকে আলাদা করে নজর রাখতেন তিনি। প্যাম্পার করতেন শুভশ্রীকে। আর সে সময় সেটে অন্যতম আলোচনার বিষয় হয়ে দাঁড়িয়েছিল সেটি।

তবে জানা গেছে শুভশ্রীকে নিয়ে নাকি বেশ সিরিয়াস রাজ। গত দূর্গা পূজার আগে একসঙ্গে ছুটি কাটাতে ব্যাংককও বেড়াতে গিয়েছিলেন তাঁরা। সে সময় তাদের সঙ্গে ছিলেন সায়ন্তিকা এবং তাঁর প্রেমিক জয়। এছাড়া রাজ চক্রবর্তীর কিছু পারিবারিক বন্ধুও ছিলেন সেই ট্রিপে।

এরপর পূজার ছুটিতেও নাকি বেড়াতে গিয়েছিলেন রাজ-শুভশ্রী। ইউরোপে একটা ছোটোখাটো টুর সেরে ফেলেছেন তাঁরা। এছাড়া  আজকাল নাকি প্রায়ই দু’জনকে দেখা যাচ্ছে একসঙ্গে।

আর এবার শোনা যাচ্ছে এ বছরের এপ্রিল মাসেই নাকি তাঁরা বিয়ে করতে চলেছেন। তবে রাজ বা শুভশ্রী কারও পক্ষ থেকেই এখনও কিছু জানানো হয়নি।