আসছেন লেখক অপূর্ব

আসছেন লেখক অপূর্ব

SHARE
Writer APURBA

‘শব্দের শরীর’ নামক একটি নাটকে টগর নামের একটি চরিত্রে দেখা যাবে জনপ্রিয় অভিনেতা অপূর্বকে। নাটকটিতে তার বাবা ছিলেন একজন লেখক। আর বাবার ইচ্ছা ছিল তার ছেলেও একজন নামকরা লেখক হবে।

বাবার ইচ্ছা পূরণ করতেই কাগজ-কলম হাতে নেন টগর। খুব কম সময়ের মধ্যে সারা দেশে ছড়িয়ে পড়ে তার নাম। কিন্ত পরবর্তীতে জানা যায়, লেখাগুলো আসলে তার নিজের নয়।

সেগুলো তাঁর স্ত্রী চারুর। চারু খুব ভালো লিখতেন। ভালোবাসার বেড়াজালে ফেলে অপূর্ব তাকে বিয়ে করে। চারুর লেখাগুলো পত্রিকায় পাঠাতে বললে চারুর নামের জায়গায় নিজের নাম বসিয়ে দেয় সে। খুব অল্পদিনে খ্যাতি আসে তার। চারুকে অনেকটা গৃহবন্দি করে রাখে সে। আর এভাবেই গড়িয়ে চলে নাটকের গল্প।

আহসান হাবিবের রচনায় নাটকটি পরিচালনা করেছেন দীপু হাজরা। সম্প্রতি উত্তরার বিভিন্ন লোকেশনে শুটিং শেষ হয়েছে নাটকটির। অপূর্ব ছাড়া এ নাটকে আরো অভিনয় করেছেন মৌটুসী বিশ্বাস, সাব্বির আহমেদ, রাহাদ খান, জাবেদুর রহমান, জাফিয়া হক, এস এম কাশেমসহ আরও অনেক।

নাটক প্রসঙ্গে অপূর্ব জানান, ‘দীপু ভাই আমার দীর্ঘদিনের পরিচিত। এরআগেও আমি তার অনেকগুলো কাজ করেছি। তিনি অনেক ভালো কাজ করেন। নাটকের গল্পটা অসাধারণ। বিশেষ করে আমার চরিত্রটা অন্যরকম। অভিনয় করতে গিয়ে বেশ মজা পেয়েছি। আশাকরি দর্শকরা একটু ভিন্নতা পাবে।’

আর পরিচালক দীপু হাজরা বলেন, ‘আমি প্রায়ই চেষ্টা করি গল্পটা যাতে একটু ডিফারেন্ট হয়। সবাই বেশ ভালো অভিনয় করেছেন। মনে হয় কাজটি ভালোই হয়েছে। খুব শিগগিরই নাটকটি একটি বেরসকারি চ্যানেলে প্রচারের কথা রয়েছে।