আসছেন র‌্যাপার রণবীর

আসছেন র‌্যাপার রণবীর

SHARE
Ranveer-reapper

মঙ্গলবার সন্ধেবেলায় হঠাৎ করে শঙ্কর মহাদেবনের স্টুডিও’র বাইরে দেখা গেল জনপ্রিয় অভিনেতা রণবীরকে। পাপারাৎজির ক্যামেরার সামনে দিব্যি পোজও দিলেন তিনি। আর তখন থেকেই সকলে জানতে চাইছিলেন, অভিনেতা হঠাৎ শঙ্কর মহাদেবনের স্টুডিওয় গিয়েছিলেন কী করতে?

তবে এর উত্তর পেতে বেশিক্ষণ অপেক্ষা করতে হয়নি সকলকে। রণবীর নিজেই স্টুডিওর ভিতরের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে দিয়েছেন। সেখানে মূলত অনুষ্কা মনচন্দার সঙ্গে জ্যামিং করছিলেন তিনি!

অনুষ্কা যে গান –অভিনয়, দু’টোই ফাটিয়ে করেন, সেটা তো ‘অ্যাংরি ইন্ডিয়ান গডেসেস’এই জানা গিয়েছে। রণবীরও নেহাত মন্দ গান না নিশ্চয়ই। তবে জ্যামিংটা তাঁরা কোন প্রজেক্টের জন্য করছেন সেটা নিয়ে ধোঁয়াশাটা এখনও কাটছে না।

এদিকে জানা যায়, র‌্যাপার ডিভাইন ও নেজির জীবন কাহিনী থেকে অনুপ্রাণিত হয়ে জোয়া আখতার নির্মাণ করতে চলেছেন নতুন একটি ছবি। আর সেখানে রণবীরকে দেখা যাবে এক র‍্যাপার বয় এর চরিত্রে।

‘গুল্লি বয়’ নামক একটি ছবিতে র‌্যাপারের চরিত্রে অভিনয়ের জন্য নিজেকে প্রস্তুত করছেন ৩০ বছর বয়সী এই অভিনেতা। যে কি-না মুম্বাইয়ের বস্তিতে থাকেন এবং সমাজের জন্য গান লেখেন। ছবিতে হিন্দি, উর্দু ও মারাঠি ভাষায় র‌্যাপ করবেন ‘বাজিরাও মাস্তানি’খ্যাত এই তারকা। সেখানে গানে গানে মুম্বাইয়ের পার্শ্ববর্তী এলাকা কুরলা ও আন্ধ্রেরির নানা অপরাধের কথা তুলে আনা হয়েছে।