আবারো পিছালো ‘হারজিৎ’ এর সুটিং

আবারো পিছালো ‘হারজিৎ’ এর সুটিং

SHARE
Again back the shooting of Harjit movie

বদিউল আলম খোকনের পরিচালনায় জনপ্রিয় অভিনেত্রী মাহিয়া মাহি এবং রোমান্টিক হিরো সজল অভিনীত ‘হারজিৎ’ ছবিতে অভিনয়ের জন্যে চুক্তিবদ্ধ হয়েছিলেন অনেকআগেই। ছবিটির শুটিং শুরু হওয়ার বিষয়ে এর আগে আরও দুইবার সময় নির্ধারণ হয়েছিল। তবে শেষ পর্যন্ত আর শুটিং শুরু করতে পারেন নি পরিচালক।

সর্বশেষ প্রায় মাস খানেক আগে পরিচালক জানিয়েছিলেন, ১৬ আগস্ট ক্যামেরার সামনে একসঙ্গে দাঁড়াবেন তাঁরা। আর শুটিং হবে এফডিসিতে। তবে না, এবারও প্রায় মাসখানেকের জন্য বন্ধ হয়ে গেল সিনেমাটির শুটিং। নতুন তারিখ নির্ধারণ করেছেন পরিচালক।

পরিচালক বদিউল আলম খোকন গতকাল সংবাদ মাধ্যমকে জানান, ‘আজ থেকে ‘হারজিৎ’ সিনেমার শুটিং শুরু হওয়ার কথা থাকলে শুটিং শুরু হয় নি। আমাদের কিছু টেকনিক্যাল বিষয় রয়েছে যেগুলো আমরা এখনও গুছিয়ে উঠতে পারিনি। এজন্য মাসখানেক সময় লাগবে। তাই সেপ্টেম্বরের ১৫ তারিখ শুটিংয়ের জন্য নতুন সময় নির্ধারণ করেছি।’

এদিকে অভিনেতা সজল ‘হারজিৎ’-এর জন্য পুরোপুরি তৈরি। এটা তাঁর দ্বিতীয় চলচ্চিত্র।নাচ ও অ্যাকশন দৃশ্যের জন্য ইতিমধ্যেই তিনি প্রশিক্ষণ নিয়েছেন তিনি। নিউজেনের ব্যানারে নির্মিত এই ছবিতে আরও অভিনয় করছেন মৌসুমী, ওমর সানী ও মিশা সওদাগর।

প্রযোজনা সূত্রে জানা গেছে, এফডিসি, উত্তরার বিভিন্ন লোকেশন ছাড়াও দেশের বাইরে মালয়েশিয়া ও ব্যাংককে শুটিং হবে ছবিটির।

এদিকে মাহিয়া মাহি তার বিয়ে এবং বিয়ে-পরবর্তী সময় সিলেটে শ্বশুরবাড়িতে অবকাশ শেষে অভিনয়ে ফেরার বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছিলেন। বিয়ের আগে তাঁর হাতে ছিল দুটি ছবি। সজলের সঙ্গে ‘হারজিৎ’, আর আরিফিন শুভর সঙ্গে ‘ঢাকা অ্যাটাক’। তবে এ বিষয়ে তার মতামত জানতে ফোন করা হলে তাকে ফোনে পাওয়া যায় নি। প্রসঙ্গত উল্লেখ্য মাহির সর্বশেষ মুক্তিপ্রাপ্ত ছবিটি ছিল জাকির হোসেন রাজু পরিচালিত ‘অনেক দামে কেনা’। আর এ ছবিতে মাহির বিপরীতে ছিলেন চিত্রনায়ক বাপ্পি।