আবারো আসছে রণবীর-দীপিকা জুটি

আবারো আসছে রণবীর-দীপিকা জুটি

SHARE

বাজিরাও মাস্তানির পরে এবার আবারো একসঙ্গে দেখা যাবে রণবীর-দীপিকা জুটি কে। ‘পদ্মাবতী’ ছবিতে থাকছেন এই জুটি। তবে যাঁরা এ জুটির ধোঁয়া ওঠা রসায়ন দেখার অপেক্ষায় ছিলেন, তাঁদের জন্য রয়েছে মন খারাপ করা খবর।

‘গোলিও কি রাসলীলা: রামলীলা’ আর ‘বাজিরাও মাস্তানি’তে যতটা কাছাকাছি আর অন্তরঙ্গ দেখা গিয়েছিল রণবীর ও দীপিকাকে, তেমনটি ঘটছে না এ ছবিতে।

সঞ্জয়লীলা বানসালির পরপর দুই ছবিতে রোমান্টিক জুটি ছিলেন  রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন। গুঞ্জন উঠেছিল, বানসালির পরবর্তী ছবি ‘পদ্মাবতী’তেও ঘটবে এর পুনরাবৃত্তি। কিন্তু সে খবর এবার ফিকে হয়ে গেল।

ছবিটিতে একদিকে দীপিকার স্বামী হিসেবে দেখা যাবে শহীদ কাপুরকে, অন্যদিকে রণবীরকে দেখা যাবে অদিতি রাও হায়দারির কাছাকাছি । কেওননা অদিতি হবেন রণবীরের প্রিয় স্ত্রী।

ছবিতে রণবীর অভিনয় করবেন আলাউদ্দিন খিলজির চরিত্রে। আর তাঁর প্রিয় স্ত্রী কমলা দেবীর চরিত্রে অভিনয় করবেন অদিতি।আর তাই ছবিতে তাঁদের প্রেমটাই জমবে বেশ।

‘পদ্মবতী’ ছবির রণবীরের অংশের শুটিং শুরু হবে আগামী ১ নভেম্বর থেকে। এরই মধ্যে ছবিটির চিত্রায়ণের জন্য প্রস্তুতি শুরু করেছেন তিনি। ছবিতে রানি পদ্মাবতী চরিত্রে দেখা যাবে দীপিকা পাড়ুকোনকে আর তাঁর স্বামী রাওয়াল রতন সিং চরিত্রে দেখা যাবে শহীদ কাপুরকে। ছবিটি আগামী বছর ডিসেম্বরে মুক্তির সম্ভাবনা রয়েছে।