আবারও পর্দায় আসছে শাহরুখ-কাজল জুটি

আবারও পর্দায় আসছে শাহরুখ-কাজল জুটি

SHARE
Shah Rukh-Kajal pair coming again on screen

বলিউডের অন্যতম জনপ্রিয় তারকা জুটি কাজল ও শাহরুখ খান। রোমান্টিক জুটি হিসেবে তারা ছিলেন জনপ্রিয়তার শীর্ষে। তাদের অভিনীত ‘দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে’ ও ‘কুছ কুছ হোতা হ্যায়’-এর মতো সাড়া জাগানো ছবিতে ব্যাপক রসায়ন খুঁজে পেয়েছেন দর্শকরা। এই জুটিকে শেষ একসঙ্গে দেখা গেছে ২০১৫ সালে ‘দিলওয়ালে’ ছবিতে। আবারও পর্দায় ফিরছেন শাহরুখ-কাজল জুটি।

করন জোহর বলিউডের অন্যতম সেরা পরিচালক ও প্রযোজক। শাহরুখ খান ও কাজলের সঙ্গে রয়েছে তার ঘনিষ্ঠ বন্ধুত্ব। সম্প্রতি তিনি আবারও এই জনপ্রিয় জুটিকে নিয়ে একসঙ্গে কাজ করার ইচ্ছা প্রকাশ করেছেন। এজন্য তিনি নতুন ছবির স্ক্রিপ্ট তৈরির কাজও শুরু করেছেন। সংশ্লিষ্ট সূত্র জানিয়েছে,` ছবির বিষয়টি এখনও প্রাথমিক অবস্থায় আছে। করন শাহরুখ ও কাজলকে নিয়ে কাজ করতে দারুন আগ্রহী। এরই মধ্যে শাহরুখ ও কাজলকে তিনি তার ইচ্ছার কথা জানিয়েছেন। তবে এখন পর্যন্ত দুইজনের কেউই অফিসিয়ালি চুড়ান্ত সিদ্ধান্তের কথা বলেননি। এখনও তাদের সঙ্গে করনের আলোচনা চলছে। সব কিছু ঠিক থাকলে আবারও পর্দায় একসঙ্গে দেখা যাবে শাহরুখ-কাজলকে।

করনের এমন সিদ্ধান্তে স্বভাবতই খুশী শাহরুখ-কাজলের ভক্তরা। তারা চান পর্দায় আবার ফিরে আসুক তাদের পছন্দের জুটি। এর আগে এক সাক্ষাৎকারে করন বলেছেন,’শাহরুখকে নিয়ে আবারও সিনেমা করতে চাই। গত দুই বছরে যদিও শাহরুখ খানের সঙ্গে দুইটি ছবি একসঙ্গে প্রযোজনা করেছি,কিন্তু তার সঙ্গে ছবি করতে পারাটা দারুন ব্যাপার। কারণ যখনই আমরা একসঙ্গে কাজ করেছি তখন সেটা অসাধারণ কাজ হয়েছে।