আনুশকা বিরোধী করণ

আনুশকা বিরোধী করণ

SHARE
Anushka anti Karan Joha

বলিউডের মেধাবী অভিনেত্রী আনুশকা শর্মা। যশ চোপড়ার ব্যানারে তার প্রথম ছবি ‘রব নে বানা দি জোড়ি’। ছবিটিতে তিনি অভিনয় করেন কিং খান শাহরুখের বিপরীতে। তবে এই ছবিতে আনুশকা অভিনয় করুক, তা চাননি বলি-ইন্ডাস্ট্রির জনপ্রিয় নির্মাতা করণ জোহর। সেই ছবি থেকে আনুশকাকে বাদ দেওয়ার অনেক চেষ্টাই নাকি করেছিলেন তিনি।

সম্প্রতি একটি সাক্ষাৎকারে একথা স্বীকার করেন করণ। তিনি বলেন, ‘রব নে বনাদি জোড়ি’র সময় আদিত্য চোপড়া তাকে আনুশকার ছবি দেখিয়েছিলেন। তখনই তিনি আদিত্যকে নিষেধ করেন আনুশকাকে নিতে। বলেন ‘তুমি কি পাগল!’

করণ আরও জানান, তিনি আনুশকার ছবি দেখেছিলেন। তার মনে হয়েছিল, আদিত্য এই মেয়েটার মধ্যে কী এমন দেখলেন যে একেবারে শাহরুখের বিপরীতে কাস্ট করে দিলেন!

করণ মনে করেছিলেন ‘রব নে বানা দি জোড়ি’র মতো ছবির জন্য ভালো কোনও নায়িকাকে দরকার। আনুশকা সেখানে নবাগতা। তাছাড়া এমন কোনও যোগ্যতা নেই তার মধ্যে যে প্রথমেই তিনি এত ভালো ছবি পাবেন। আনুশকাকে ছবি থেকে সরানোর জন্য চেষ্টার কোন কমতি করেননি তিনি।

পরে অবশ্য করণ বুঝতে পারেন আদিত্য চোপড়া সিদ্ধান্তটি ভুল নেননি। আর এখন করণ নিজেই তার ছবিতে কাস্ট করেছেন আনুশকা শর্মাকে। তার ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’-এ রণবীর কাপুরের বিপরীতে প্রধান নায়িকা আনুশকা।

আনুশকা ই কেন! এমন প্রশ্নের জবাবে করণ জানিয়েছেন, ‘রব নে বানা দি জোড়ি’তে অসাধারণ কাজ করেছিলেন আনুশকা। তবে তার চোখে লেগে আছে ‘ব্যান্ড বাজা বারাত’। সেখানে নায়িকার পারফর্ম্যান্স মুগ্ধ করেছিল তাকে।