আত্মসমর্পণ করে জামিন পেলেন আরাফাত সানি

আত্মসমর্পণ করে জামিন পেলেন আরাফাত সানি

SHARE
Arafat Sunny got bail after surrendering

যৌতুকবিরোধী আইনে করা মামলায় আত্মসমর্পণ করে জামিন পেলেন জাতীয় দলের ক্রিকেটার আরাফাত সানি। আজ সোমবার বেলা ১১টার পরে তিনি ঢাকা মহানগর হাকিম জাকির হোসেন টিপুর আদালতে আত্মসমর্পণ করেন।

এর আগে একই আদালত গতকাল রোববার সানির সময়ের আবেদন নামঞ্জুর করে মামলাটিতে তার বিরুদ্ধে চার্জগঠন করেন এবং গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন।

চলতি বছর ২৩ জানুয়ারি আদালতে সানির বিরুদ্ধে মামলাটি দায়ের করেন তার স্ত্রী বলে পরিচয় দেওয়া নাসরিন সুলতানা।

মামলার অভিযোগে উল্লেখ করা হয়, ২০১৪ সালের ৪ ডিসেম্বর নাসরিন আক্তারের সঙ্গে সানির পাঁচ লাখ এক টাকার দেন মোহরানায় বিয়ে হয়। বিয়ের পর থেকে ২০১৫ সালের ২৯ জুলাই ক্রিকেটার সানি ২০ লাখ টাকা যৌতুকের দাবি করেন। যৌতুকের টাকা দিতে না পারায় তাকে বিভিন্নভাবে গালাগালি এবং শারীরিক নির্যাতন করা হয়।

২০১৬ সালের ২৩ ডিসেম্বর নাসরিন তাকে ঘরে তুলে নেয়ার আবেদন করলে সানি যৌতুকের টাকার জন্য ফের চাপ দিতে থাকেন। সর্বশেষ ২০১৭ সালের ১৯ জানুয়ারি বাদীর কাছে যৌতুকের ২০ লাখ টাকা দাবি করেন সানি।

বাদী ওই টাকা দিতে অস্বীকার করলে বিভিন্নভাবে ভয়ভীতি প্রদর্শন করেন সানি। নিরুপায় হয়ে নাসরিন আক্তার ২৩ জানুয়ারি ঢাকা মহানগর হাকিম রায়হানুল ইসলামের আদালতে মামলাটি করেন।

এ ছাড়া গত ৫ জানুয়ারি আরাফাত সানির বিরুদ্ধে তথ্য ও যোগাযোগপ্রযুক্তি আইনে মোহাম্মদপুর থানায় এই মামলা করেন ওই তরুণী। গত ১৯ জানুয়ারি সানিকে ঢাকার আমিনবাজার এলাকা থেকে গ্রেপ্তার করা হয়।

LEAVE A REPLY