আজ শেষ হচ্ছে স্মার্টফোন মেলা

আজ শেষ হচ্ছে স্মার্টফোন মেলা

SHARE
Today is the end smartphones fair

দেশের ব্যবহারকারীদের আধুনিক স্মার্টফোন ও ট্যাবলেট কম্পিউটার দেখার ও কেনার সুযোগ করে দিতে বৃহস্পতিবার থেকে শুরু হয়েছে ‘এডাটা স্মার্টফোন ও ট্যাব এক্সপো ২০১৭’। বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে বৃহস্পতিবার থেকে শুরু হওয়া তিন দিনের এ মেলা শেষ হবে আজ শনিবার রাত ৮টায়।

মেলা উপলক্ষে নতুন স্মার্টফোন বাজারে ছাড়ে বিভিন্ন মোবাইল কোম্পানি। গতকাল দ্বিতীয় দিনে দেখা গেছে নতুন স্মার্টফোনের পাশাপাশি মেলার প্রতিটি স্টলেই রয়েছে ছাড় ও উপহার। গতকাল সিম্ফনি তাদের ৮ মেগাপিক্সেল ওয়াইড এ্যাঙ্গেল ফ্রন্ট ক্যামেরা এবং ১৩ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা ও ডুয়াল ফ্ল্যাশ এর নতুন ফ্ল্যাগশিপ স্মার্টফোন ‘Symphony ZVIII’ উদ্বোধন করে। এছাড়াও সিম্ফনি ছয়টি মডেলের ফোনে মূল্যছাড় ও উপহার দেয়া হচ্ছে।

এদিকে মেলার প্রথম দিনেই নতুন একটি স্মার্টফোন বাজারে ছাড়ে স্যামসাং। এ ছাড়া বিভিন্ন মডেলের স্মার্টফোনে জ্যাকেট, ব্যাগসহ নানা ধরনের উপহার দিচ্ছে স্যামসাং। হুয়াওয়ের স্মার্টফোনের সঙ্গে ৫০০ থেকে সর্বোচ্চ ৫০০০ টাকা পর্যন্ত মূল্যফেরত পাওয়া যাচ্ছে। এ ছাড়া সেলফি স্টিক, ট্রাই-পড, এসডি কার্ড এবং ফ্লিপ কভার পাচ্ছেন ক্রেতারা। গ্যাজেট গ্যাং সেভেন স্মার্টফোনের সঙ্গে তিন হাজার টাকা পর্যন্ত ছাড় দিচ্ছে। উইয়ের একটি স্মার্টফোন কিনলে আরেকটি স্মার্টফোন ফ্রি। আরও থাকছে মালদ্বীপ, থাইল্যান্ড ঘোরার সুযোগ। লিনেক্স স্মার্টফোনের সঙ্গে পাওয়া যাচ্ছে বক্স প্রজেক্টর।

এবারের মেলায় বিশ্বখ্যাত সব ব্র্যান্ডের স্মার্টফোন ও ট্যাবলেট পাওয়া যাচ্ছে। মেলায় স্যামসাং, হুয়াওয়ে, লিনেক্স মোবাইল, অপ্পো, সিম্ফনি, উই, লাভা, শাওমি, মাইসেল, মাইক্রোম্যাক্স, লেনোভো, কুলপ্যাড, ম্যাঙ্গো, মিউজু, সেলস্ট্রিম, গ্যাজেট গ্যাং সেভেন, কিকশা ডটকম, আজকের ডিল ডটকমসহ বিভিন্ন ব্র্যান্ড ও প্রতিষ্ঠান রয়েছে।

প্রদর্শনীর সব আপডেট ফেইসবুক পেইজ https://www.facebook.com/STExpo