আজ মাছরাঙায় আসছে জোভান-তিশার কনফিউসড

আজ মাছরাঙায় আসছে জোভান-তিশার কনফিউসড

SHARE
Jobhan-Tisha-Confused

জুটি বেঁধে ইতোমধ্যে বেশ অনেকগুলো দর্শক প্রিয় নাটক উপহার দিয়েছেন টিভি নাটকের পরিচিত মুখ জোভান এবং তাসনুভা তিশা। সম্প্রতি আবারও একটি নাটকে অভিনয় করলেন জনপ্রিয় এই জুটি। নাম ‘কনফিউসড’। আজ মাছরাঙায় আসছে জোভান-তিশার কনফিউসড

নাটকটির চিত্রনাট্য ও পরিচালনা করেছেন মীর আসাদুজ্জামান আরিয়ান। নাটকের গল্পে দেখা যাবে, জোভান মধ্যবিত্ত পরিবারের বেকার ছেলে আর তিশা বড়লোকের মেয়ে। দু’জনের মধ্যে গভীর প্রেম। তিশার ইচ্ছে, জোভান স্বাবলম্বী হয়ে তাকে বিয়ে করবে। কিন্তু বেকার জোভানের কোনো গতি হয় না। তার স্বভাব অনেকটা ঋণ করে ঘি খাওয়ার মতো।

এরপর কোন একটি কাজ পেলে সেখানে নতুন করে আরেকটি মেয়ের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন। গল্পের পালাক্রমে পরে অন্য আরও একটি মেয়ের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন। অন্যদিকে তিশা জোভানের পথ চেয়ে বসে থাকে। এরপরে গল্পটা ক্লাইম্যাক্সে ভরপুর।

নাটকটি প্রসঙ্গে জোভান-তিশা দু`জনেই বেম উচ্ছ্বসিত। তারা বলেন, ইয়ুথ জেনারেশনে হরহামেশাই এমন গল্প দেখা যায়। এ নিয়ে জীবনে অনেক বিপত্তি নেমে আসে। তাই সকলের উচিত নাটকটি দেখা।

এছাড়া নির্মাতা আরিয়ান বলেন, ‘নাটকের গল্পে আমি একটি ম্যাসেজ দিতে চেয়েছি, যেটা খুবই উপদেয়। বাকিটা দর্শকরা নাটকটি দেখলে বুঝতে পারবেন।’

জোভান-তিশা ছাড়া নাটকটিতে আরও অভিনয় করেছেন মিরাক্কেলখ্যাত জামিল হোসেন, আনন্দ খালেদ, জেসমিন মৌসুমী, সিনি স্নিগ্ধা প্রমুখ।

কিছুদিন আগে নাটকটির নির্মাণ কাজ শেষ হয়েছে। জেনারেল নেক্সট মাল্টিমিডিয়ার ব্যানারে নির্মিত এই নাটকটি আজ (মঙ্গলবার) ঈদের দ্বিতীয়দিন রাত ৯টায় মাছরাঙা টিভিতে প্রচার হবে।