আজ থেকে শুরু হল বিয়ে উৎসব

আজ থেকে শুরু হল বিয়ে উৎসব

SHARE
Wedding festival

আজ শুক্রবার থেকে রাজধানীতে শুরু হচ্ছে বিয়ের উৎসব। ‘বিয়ের বাজার দেশেই’ এই স্লোগানকে সামনে নিয়ে রাজধানীর আগারগাঁওয়ের বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্র আজ সেজে উঠবে বিয়েবাড়ির সাজে। বিয়ের গেট, বিয়ের পোশাক, গয়না, দাওয়াতপত্র, খাবার, গায়েহলুদ, গৃহসজ্জা, প্রসাধন ইত্যাদি সবই থাকবে এই উৎসবে।

উৎসবে বিয়ে আয়োজনের সঙ্গে যুক্ত থাকবেন সেরা ব্র্যান্ড আর দেশি সব প্রতিষ্ঠান। এছাড়াও সঙ্গে থাকবেন বিশেষজ্ঞরা। বিয়ের শাড়িটা কোন রঙের হবে, বরের শেরওয়ানিটাই বা কী হবে, বর-কনের মঞ্চটা কেমন হবে এমন প্রশ্নের উত্তর দিতে বিয়ে উৎসবে উপস্থিত থাকবেন নামি দামি সব সেলিব্রেটিরা।

বিয়ের আগে ত্বকের পরিচর্যা বিষয়ে পরামর্শ দিতে উপস্থিত থাকবেন রূপ বিশেষজ্ঞরা, বিয়ের ছবি তোলার প্রস্তুতি নিয়ে জানাবেন আলোকচিত্রীরা আর পোশাক বিষয়ে পরামর্শ দেবেন ফ্যাশন ডিজাইনাররা।

আয়োজকদের মধ্যে একজন হাসান জানান, উৎসবে থাকবে বিয়ের পোশাক, গয়না, দাওয়াতপত্র, খাবার, গায়েহলুদ, গৃহসজ্জা, প্রসাধন, রূপসজ্জা, হানিমুনে বেড়ানো এমন নানা অনুষঙ্গের সেরা ব্র্যান্ডের স্টল ও প্যাভিলিয়ন। আর উৎসব উপলক্ষে সবকিছুতেই থাকবে ছাড় আর উপহারের ছড়াছড়ি।