আজ আসছে শাকিব-পাওলির সত্তা

আজ আসছে শাকিব-পাওলির সত্তা

SHARE
Satta will release today

শাকিব খান ও পাওলি দাম অভিনীত বহুল আলোচিত ছবি ‘সত্তা’। সোহানি হোসেনের  ‘মা’ গল্প অবলম্বনে ‘সত্তা’ ছবিটি মুক্তি পেতে চলেছে আজ। ছবিটি নির্মাণ করেছেন হাসিবুর রেজা কল্লোল।

পরিচিত সমাজের গল্পই উঠে এসেছে এ পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্রে। এই শহরের ঘটনা নিয়েই গড়ে উঠেছে সিনেমার গল্প। এসবের মধ্য দিয়েই দর্শকের মনে ছাপ রাখবে কল্লোলের মানবতা, প্রেম, নেশা, ক্ষমতার মতো বিষয়গুলো। ছবিতে পরিচালকের ভিন্ন কিছু করার চেষ্টা থাকলেও বাহাদুরি করেননি নির্মাতা।

‘সত্তা’ ছবিতে পাওলি অভিনয় করেছেন একজন ডোমের মেয়ের চরিত্রে। শুটিং শেষে ঢাকায় ফিরে পাওলি দাম ছবিটি নিয়ে বলেন, এই ছবিতে কাজের অভিজ্ঞতা অসাধারণ। এ ধরনের চরিত্রে এর আগে কখনো করিনি। আর শাকিবের সঙ্গে কাজ করেও ভালো লেগেছে। ছবিটিতে অনেক ইমোশনাল ব্যাপার আছে, সেই সঙ্গে কিছু ড্রিম সিকোয়েন্সও আছে। দর্শকেরা সুন্দর একটা গল্প পাবেন। আর দেরিতে হলেও ছবিটি দর্শক উপভোগ করতে পারবেন। আমি আমার জায়গা থেকে শতভাগ দেয়ার চেষ্টা করেছি। বাকিটা দর্শকের উপর নির্ভর করছে।

সবাই মত্ত ছিলেন ‘সত্তা’ ছবিতে নতুন লুকের শাকিবের প্রশংসায়। ছবিটিতে দুর্দান্ত অভিনয় করে চমকে দিয়েছেন ঢালিউড কিং খান। প্রায় পুরো ছবিতেই রয়েছে শাকিব খানের নেশাতুর চরিত্রে অভিনয়ের দৃশ্য। ছবিটি নিয়ে শাকিব খান বলেন, এ ছবির গল্পটি মেয়েকেন্দ্রিক হলেও আমাকে ভিন্নভাবে ভিন্ন লুকে দর্শক দেখবেন। আমি আগেও বলেছি, এটা ক্ল্যাসিক একটি সিনেমা হবে। সবাই সুন্দর গল্পের একটা সিনেমা দেখতে পাবেন।

এছাড়া বাড়তি আকর্ষণ হিসেবে রয়েছে ছবির গানগুলো‌। যা দর্শককে মুগ্ধতা দেবে। উল্লেখ্য, ‘সত্তা’ ছবির সংগীত পরিচালনা করেছেন বাপ্পা মজুমদার।

‘সত্তা’র অন্যতম আকর্ষণ হল এর সংলাপগুলো। বাস্তবসম্মত এই সংলাপগুলো  লিখেছেন ফেরদৌস হাসান রানা।