আজ আসছে নিশো-মিথিলার ‘ডিভোর্স’

আজ আসছে নিশো-মিথিলার ‘ডিভোর্স’

SHARE
Mithila-Nisho-Divorce

ব্যক্তিগত জীবনে স্বামী তাহসানের সঙ্গে ডিভোর্স হয়েছে বেশিদিন হয়নি। সেই ক্ষত এখনও শুকায়নি। নাটকেও সেই ডিভোর্স নিয়ে ঝামেলা পোহাতে হচ্ছে মিথিলাকে। ‘লাক্স ভালোবাসার সৌরভের গল্প’ সিরিজের নাটক ‘ডিভোর্স’। শিহাব শাহীন পরিচালিক নাটকটিতে জুটি বেঁধেছেন আফরান নিশো-মিথিলা জুটি। নাটকে মিথিলার স্বামীর চরিত্রে অভিনয় করেছেন আফরান নিশো।নাটকটি প্রচার হবে আরটিভিতে আজ রাত ১০টায়। অর্থাৎ আজ আসছে নিশো-মিথিলার ‘ডিভোর্স’

নাকটকের গল্পে দেখা যাবে উদীয়মান অ্যাড মেকার মাফি ভালোবেসে তরীকে বিয়ে করে। তরীর ইচ্ছে অভিনয় করার, কিন্তু সংসারের কারণে সেটা হয়ে উঠে না। বিয়ের দু’বছর পার হয়ে যায়, আগ্রহ থেকে তরী একটু একটু করে অভিনয় জগতে জড়িয়ে পড়ে। মাফির অফিসে সারাদিন তরুণী মডেলদের ভীড়, এমনকি রাতেও তারা ফোন করতে থাকে। শুরু হতে থাকে এসব নিয়ে দুজনের সম্পর্কের টানাপোড়েন। এটা চরম পর্যায়ে যেতে থাকে অগ্নিলা নামের একটি মেয়েকে নিয়ে সন্দেহ থেকে। এমন গল্পেই নির্মিত হয়েছে ‘ডিভোর্স’।

নাটক প্রসঙ্গে আফরান নিশো বলেন,“আমাদের সবার মধ্যেই সমস্যা থাকে। সমস্যাগুলো নিজেরা বুঝে নিয়ে বোঝাপড়া করলেই ঠিক হয়ে যায়। আর যদি তা না করা যায় তাহলে দূরত্ব বাড়তেই থাকে। মিথিলা আমার খুব ভালো একজন বন্ধু, তার সঙ্গে কাজ করতে সবসময়ই আমার ভালো লাগে।”

অন্যদিকে মিথিলা বলেন “গল্প, পরিচালক এবং কো-আর্টিস্ট সব মিলিয়েই আমার ভালোলাগা ছিলো কাজটিকে ঘিরে। নিশো আমার খুব ভালো বন্ধু, এই সময়ের একজন প্রমাণিত অভিনেতাও বটে। অভিনয়টা দারুণ উপভোগ করেছি।”

LEAVE A REPLY