আগুনের কণ্ঠে আসছে নতুন গান

আগুনের কণ্ঠে আসছে নতুন গান

SHARE
New song of Agun

দেশীয় জনপ্রিয় কন্ঠশিল্পী আগুন। দীর্ঘদিন তাকে সংগীতে নিয়মিত পাওয়া না গেলেও এবারে নতুন গান নিয়ে আসছেন জনপ্রিয় সংগীতশিল্পী আগুন। অভিনয়েও নিজেকে ব্যস্ত রেখেছেন এ শিল্পী। আগুনের কণ্ঠে আসছে নতুন গান

এ প্রসঙ্গে আগুন বলেন, আর অ্যালবাম নয়, এবার একক গান নিয়ে শ্রোতাদের কাছে নিয়মিত ধরা দেবেন তিনি।

দীর্ঘ বিরতির পর গতবছর প্রকাশিত হয় আগুনের ১৫তম অ্যালবাম ‘কাঁচের দেয়াল’। এবার বছর পেরিয়ে ফের গানে মনোনিবেশ করছেন তিনি।

তিনি বলেন, “এখন আর অ্যালবামের সময় নেই। অনলাইনে একটি একটি করে গান মুক্তি দিবো। সামনের মাসেই রেকর্ডিংয়ে যাচ্ছি। মিউজিক ভিডিও সেরে গানটি মাসখানেকের মধ্যেই মুক্তি দেওয়ার ইচ্ছা আছে।”

আগুন জানান, গানটির কথা, সুর ও সংগীতায়োজন তিনি নিজেই করছেন।

পিতা প্রখ্যাত নির্মাতা খান আতাউর রহমানের হাত ধরে অভিনয় জীবনে প্রবেশ করেন তিনি। তারপর থেকে অসংখ্য চলচ্চিত্র ও নাটকে অভিনয় করেছেন গুণী এ শিল্পী।

এছাড়া সম্প্রতি লন্ডনে মুক্তি পেয়েছে বাউল আব্দুল করিমের ওপর নির্মিত তার অভিনীত চলচ্চিত্র ‘রঙের দুনিয়া’। দেশের বড়পর্দায় শিগগিরই মুক্তি পেতে যাচ্ছে চলচ্চিত্রটি।

এর আগে ২০১৫ সালে মুক্তি পায় সুমন ধর পরিচালিত ‘অমি ও আইসক্রিমঅলা’। বর্তমানে এ অভিনেতা ব্যস্ত রয়েছেন ছোটপর্দায়। বললেন, “আমি এখন অভিনয় করছি আবুল হায়াত পরিচালিত ধারাবাহিক ‘তিন পাগলে হলো মেলা’ নাটকে। এছাড়াও সোহেল আরমান পরিচালিত ‘জলরঙ’ নাটকেও অভিনয় করছি। বেশকিছু খন্ডনাটকেও দেখা যাবে আমাকে।”

তবে, অভিনয়ে নিজের অতৃপ্তির কথাও জানালেন। “অভিনয়ে ঠিক তৃপ্তিটা পাচ্ছি না। হুমায়ূন আহমেদ পরিচালিত ‘ঘেটুপুত্র কমলা’র মতো আবার যদি কিছু হতো ভালো লাগতো।”