আগামীকালই থাকছে রেস ৩ এর নতুন চমক

আগামীকালই থাকছে রেস ৩ এর নতুন চমক

SHARE
Race 3 will be the new surprise tomorrow

আসছে ঈদে মুক্তি পাচ্ছে অ্যাকশন-নির্ভর থ্রিলার রেস সিরিজের তৃতীয় সিনেমা ‘রেস ৩’। ট্রেইলার ও প্রথম গান ‘হিরিয়ে’ দিয়ে ভক্তদের মধ্যে বেশ সাড়া জাগিয়ে ‘রেস ৩’। ভক্তদের আগ্রহ আরো বাড়িয়ে তুলতে আগামীকাল মুক্তি পেতে যাচ্ছে রেস ৩ ছবির দ্বিতীয় গান। গানটির নাম রাখা হয়েছে ‘সেলফিস’।

বলিউড লাইফ ডটকমের খবরে প্রকাশ, এরইমধ্যে মুক্তি দেয়া হয়েছে গানটির টিজার। গানটিতে সালমান, জ্যাকলিন ফার্নান্দেজ ছাড়াও রয়েছেন ববি দেওল। গানটিতে পুরুষ কণ্ঠ দিয়েছেন পাকিস্তানি শিল্পী আতিফ আসলাম। এরইমধ্যে গানটিতে থেকে জ্যাকলিনের লাল শাড়ি পড়া একটি ছবি টুইটারে শেয়ার দিয়েছেন সালমান। যার ক্যাপশনে তিনি লিখেছেন, তাঁকে কত মিষ্টি দেখাচ্ছে।

তবে শুধু সালমান নন, জ্যাকলিনের প্রশংসা করতে পিছ পা হননি অনিল কাপুরও। অনিলের কথায়, ছবিতে যে সমস্ত অসাধারণ দৃশ্য রয়েছে, সেগুলোও ছাপিয়ে গিয়েছেন জ্যাকলিন। এধরনের প্রশংসা থেকে একটি বিষয় পরিস্কার রেস থ্রি-র সমস্ত নায়করাই জ্যাকলিনের অন্ধ ভক্ত হয়ে উঠেছেন।

ছবির কেন্দ্রীয় চরিত্রে কাজ করছেন সালমান ও জ্যাকলিন ফার্নান্দেজ। ছবিটির নেতিবাচক চরিত্রে অভিনয় করতে যাচ্ছেন ‘দোবারা সি ইউ এভিল’খ্যাত তারকা সাকিব সেলিম। পর্দায় সাকিব সেলিমকে সঙ্গ দেবেন ‘জয় হো’খ্যাত অভিনেত্রী ডেইজি শাহ। এ ছাড়া অভিনয় করতে যাচ্ছেন ববি দেওল। প্রথম ও দ্বিতীয় খণ্ডে অভিনয় করা অনিল কাপুরও থাকছেন তৃতীয় খণ্ডে।