আইনি নোটিশ পেলেন বিরাট-আনুশকা

আইনি নোটিশ পেলেন বিরাট-আনুশকা

SHARE
Virat-Anushka gets legal notice

ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি ও তার স্ত্রী আনুশকা শর্মাকে আইনি নোটিশ পাঠিয়েছেন আরহান সিংহ নামের বলিউডের এক অভিনেতা।

রাস্তায় প্লাস্টিক ফেলার জন্য আরহান সিংহকে তিরস্কার করেছিলেন আনুশকা, আর সে ঘটনার ভিডিও করেছিলেন বিরাট। ভিডিও রেকর্ড শেষে সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করেন বিরাট।

নিজের বিলাস বহুল গাড়ি থেকে রাস্তায় ময়লা ফেলছিলেন আরহান। আর সেটি চলন্ত গাড়ি থেকে দেখতে পেয়ে আরহানকে সচেতন করেছিলেন এই অভিনেত্রী। ওই সময় আনুশকার এই কর্মকাণ্ড মোবাইলে ভিডিও করে সেটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন বিরাট। আর সেই সঙ্গে আরহানকে উদ্দেশ্য করে বিরাট টুইটে লিখেছিলেন, ‘বিলাসবহুল গাড়িতে ঘুরেও যাদের এই মানসিকতা তারা নাকি পরিচ্ছন্ন রাখবে দেশ’! সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল বিরাটের সেই পোস্ট।

জানা গেছে, তাঁর সঙ্গে রাস্তায় খারাপ আচরণ এবং পরে সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে সেই ভিডিও পোস্ট করে তাঁকে সামাজিকভাবে হেয় করার প্রতিবাদে এই তারকা দম্পতিকে আইনি নোটিশ দেওয়া হয়েছে। শেষ খবর পাওয়া পর্যন্ত বিরাট কোহলি কিংবা আনুশকা শর্মার কাছ থেকে এই আইনি নোটিশের ব্যাপারে কোনো বক্তব্য জানা যায়নি। তবে আরহান সিং বলেছেন, ‘আমার আইনজীবী এই আইনি নোটিশ পাঠিয়েছেন। আমরা এখন তাঁদের জবাবের জন্য অপেক্ষা করছি।’

আনুশকার মুখপাত্র জানিয়েছেন, তাঁদের আইনি পরামর্শদাতারা বিষয়টি পর্যালোচনা করছেন।