আংটি বদল করে ভারত ছাড়লেন প্রিয়াঙ্কা

আংটি বদল করে ভারত ছাড়লেন প্রিয়াঙ্কা

SHARE
Nick Jonas and Priyanka Chopra's Road to Engagement

অবশেষে বিয়ের পাত্র ঠিক করে ফেললেন বলিউড অভিনেত্রী প্রিয়াংকা চোপড়া। মার্কিন পপস্টার নিক জোনাসের সংঘে আংটি বদলের পর্বটি সম্পন্ন করেনিলেন সাবেক বিশ্বসুন্দরী। জানা যায়, প্রিয়াঙ্কা চোপড়ার ৩৬তম জন্মদিনে নিক জোনাসের সঙ্গে বাগদান হয়েছে।

সম্প্রতি শুরু হয়েছে পরিচালক আলি আব্বাস জাফরের ‘ভারত’ এর শুটিং। শুটিং শুরুর পর থেকেই নানা সময়ে চমকপ্রদ সব খবর নিয়ে হাজির হচ্ছিলেন ছবির নির্মাতা। এবারও এক খবর দিয়ে তিনি চমকে দিলেন সবাইকে! ব্যয়বহুল ছবি হতে যাচ্ছে ‘ভারত’। ছবিতে সালমান খানের সঙ্গে চূড়ান্ত নামটি ছিলো প্রিয়াঙ্কা চোপড়ার। কিন্তু হঠাৎ ‘ভারত’ নির্মাতা জানালেন, এই ছবিতে থাকছেন না প্রিয়াঙ্কা!

নিক জোনাসের সঙ্গে বিয়ের জন্যই ‘ভারত’ থেকে নিজেকে প্রিয়াঙ্কা সরিয়ে নেন বলে শোনা যাচ্ছে। কিন্তু বিষয়টি নিয়ে প্রিয়াঙ্কা এখনও কোনও মন্তব্য করেননি।

অন্যদিকে বলিউড সুপারস্টার সালমান খানের সঙ্গে প্রিয়াঙ্কার ‘ভারত’ সিনেমায় অভিনয় কথা ছিল। আর এই সিনেমার মাধ্যমে প্রায় ১২ বছর পর সালমান-প্রিয়াঙ্কা জুটিকে দেখার অপেক্ষায় দর্শক। তবে জানা গেছে, সিনেমাটি থেকে নিজেকে সরিয়ে নিচ্ছেন প্রিয়াঙ্কা।

মার্কিন পপ সংগীতের তারকা নিক জোনাসের সঙ্গে প্রিয়াঙ্কার প্রেমের খবর আগেই রাষ্ট্র হয়েছে। তাঁদের মধ্যকার এই সম্পর্ক কবে বিয়েতে গড়াচ্ছে, তা নিয়েই এখন যত জল্পনাকল্পনা। এখন শোনা যাচ্ছে, আগামী ১৯ নভেম্বর নিক জোনাস আর প্রিয়াঙ্কার বিয়ে হওয়ার সম্ভাবনা আছে।