অ্যালকোহল বিহীন সোনম

অ্যালকোহল বিহীন সোনম

SHARE
Non-Alcoholic Sonam Kapoor

বড় পর্দা, ফ্যাশন কিংবা মডেলিং, গ্ল্যামার দুনিয়ার সর্বত্র স্বতঃস্ফূর্ত বিচরণ তার। তবে এর বাইরে সোনম কাপুরের জীবনযাপন একেবারেই আলাদা। বলিউডের প্রচলিত অনেক কিছু থেকেই সতর্ক দূরত্ব বজায় রাখেন তিনি।

সোনম কাপুরের মতে‘ইন্ডাস্ট্রির মধ্যে কারো সঙ্গেই আমি কখনো ডেট করিনি, কারো সঙ্গে আমার কোনো স্ক্যান্ডাল মার্কা প্রেমও হয়নি।’

এ ছাড়াও আরেকটি বিষয় জানিয়েছেন তিনি। আর তা হল মদ্যপান। হ্যাঁ,মদ্যপান পুরোপুরি এড়িয়ে চলেন তিনি, আর এ কারণে তিনি কোনো পার্টিতে যান না।

এ ব্যাপারে সোনম বলেন, ‘আমি অ্যালকোহল একেবারেই নিতে পারি না। এ কারণে আমি পার্টি সব সময় এড়িয়ে চলি। প্রায় প্রতিদিনই আমি একটা বই নিয়ে রাত ১০টার মধ্যে ঘুমিয়ে পড়ি।’

আর ব্যক্তিগত জীবনে দেহরক্ষী ও মুখপাত্রকে খুবই গুরুত্বপূর্ণ জায়গায় রেখেছেন সোনম। তার ভাষ্য মতে, ‘আমি ওদের ছাড়া আমার জীবনটাই কল্পনা করতে পারি না। আমি যখন থেকে কাজ শুরু করেছি, তখন থেকেই ওরা আমার সঙ্গে ছিল। ওরা আমার বিষয়ে সবকিছুই জানে। আর তাঁরা এটাও খুব ভালোভাবে জানে যে কখন কী করতে হবে, এ কারণেই আমার ব্যক্তিগত জীবনের খুব কম বিষয়ই পত্রিকায় উঠে আসে’।

বর্তমানে ‘নিরজা’ ছবিটির সাফল্য এবং প্রশংসার পর ‘ভিরে দ্য ওয়েডিং’ ছবির কাজ শুরু করতে যাচ্ছেন সোনম। কারিনা কাপুর খান এবং স্বরা ভাস্কর ছাড়াও এই ছবিতে কাজ করবেন সোনমের বোন রিয়া কাপুর।