অসুস্থ আ.ই. বুলবুলের চিকিৎসার দায়িত্ব নিলেন প্রধানমন্ত্রী

অসুস্থ আ.ই. বুলবুলের চিকিৎসার দায়িত্ব নিলেন প্রধানমন্ত্রী

SHARE
PM takes responsibility of A.I Bulbul's all treatment

হঠাৎ অসুস্থ হয়ে পড়লেন দেশবরেণ্য সুরকার-গীতিকার ও মুক্তিযোদ্ধা আহমেদ ইমতিয়াজ বুলবুল। তাঁর হার্টে ৮টি ব্লক ধরা পড়েছে। বাইপাস সার্জারি ছাড়া এর চিকিৎসা সম্ভব নয়। এমন অসুস্থতার মধ্য দিয়ে যাচ্ছেন অথচ তা জানেন না তার নিকট জনরাও। এরইমধ্যে হাসপাতালে সিসিইউতে ভর্তিও ছিলেন এই সংগীতজ্ঞ।

আজ বুধবার সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে এক স্ট্যাটাসে আহমেদ ইমতিয়াজ বুলবুল লেখেন, ‘একটি ঘরে ছয় বছর গৃহবন্দী থাকতে থাকতে আমি আজ উল্লেখযোগ্যভাবে অসুস্থ। আমার হার্টে আটটা ব্লক ধরা পড়েছে। এরই মধ্যে কাউকে না জানিয়ে ইব্রাহিম কার্ডিয়াক হাসপাতালে ভর্তি হয়েছিলাম। সেখানে সিসিইউতে চার দিন ছিলাম। আগামী ১০ দিনের মধ্যে হার্টের বাইপাস সার্জারি করানোর জন্য প্রস্তুত আছি। শুধু অপারেশনের আগে ১০ সেকেন্ডের জন্য বুকের মাঝে বাংলাদেশের পতাকা এবং কোরআন শরীফ রাখতে চাই।’

এদিকে একুশে পদক প্রাপ্ত কিংবদন্তি এই সংগীত পরিচালকের অসুস্থতার খবর পেয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এরপর তিনি আহমেদ ইমতিয়াজ বুলবুলের চিকিৎসার দায়িত্ব নিয়েছেন। বুধবার (১৬ মে) তথ্য মন্ত্রণালয়ের একটি প্রতিনিধি দল প্রধানমন্ত্রীর পক্ষে গুণী এ শিল্পীর বাসায় গিয়ে বিষয়টি অবহিত করেন বলে জানা যায়। সঙ্গে সঙ্গে শেখ হাসিনা চিকিৎসার দায়িত্ব নিয়েছেন।

এপ্রসঙ্গে তথ্য ও যোগাযোগপ্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বুধবার রাতে সংবাদমাধ্যমকে জানান, আহমেদ ইমতিয়াজ বুলবুলের চিকিৎসার দায়িত্ব নিয়েছেন প্রধানমন্ত্রী। এছাড়া তিনি (প্রধানমন্ত্রী) সংশ্লিষ্ট ব্যক্তিদের চিকিৎসার জন্য যাবতীয় ব্যবস্থা গ্রহণের নির্দেশ দেন ।