অমিতাভের ছবি মুক্তিতে বাড়ি বিক্রি করতে চান পরিচালক

অমিতাভের ছবি মুক্তিতে বাড়ি বিক্রি করতে চান পরিচালক

SHARE
Ready to sell my home and pay producers to release

প্রযোজকদের দ্বন্দ্বে আটকে আছে অমিতাভ বচ্চন অভিনীত ছবি ‘শ্যুবাইট’। ছবিটি মুক্তি দেওয়ার জন্য অমিতাভ বচ্চন নিজেই এক টুইট বার্তায় অনুরোধ করেছেন প্রযোজনা প্রতিষ্ঠান ইউটিভি আর ডিজনিকে। অমিতাভকে সমর্থন করে পাল্টা টুইট করেন ছবিটির পরিচালক সুজিত সরকার। ইন্ডিয়ান এক্সপ্রেসকে তিনি জানান, এই ছবিটি মুক্তির প্রয়োজনে নিজের বাড়ি বিক্রি করতেও রাজি।’

রবিবার ছবির দুটি পোস্টার টুইটারে দেয় অমিতাভ, সঙ্গে প্রযোজক সংস্থা ইউটিভি ও ডিজনিকে অনুরোধ করেছেন, ছবিটি আর আটকে না রেখে মুক্তি দিতে, তার পিছনে বহু মানুষের বহু পরিশ্রম রয়েছে। একইসঙ্গে তিনি বলেন, ‘সৃজনশীলতাকে হত্যা করবেন না।’

শুবাইটে অমিতাভ ছাড়াও আছেন সারিকা। ইউটিভি মোশন পিকচারস ও পারসেপ্ট পিকচার কোম্পানি দুটির দ্বন্দ্বের মুখে ‘শুবাইট’ নামের ছবিটি। দুই প্রযোজনা প্রতিষ্ঠানের মধ্যে চলছে আইনী লড়াই। আর সেকারণেই সুজিত সরকারের পরিচালনায় ছবিটির মুক্তি নিয়ে দেখা দিয়েছে অনিশ্চয়তা।

‘শুবাইট’ এর মুক্তি না পাওয়াটা সুজিতকে মানসিকভাবে ভেঙে দিয়েছিল অনেক আগেই। তারপরও অমিতাভকে সঙ্গে নিয়ে তৈরি করে ফেলেছেন ‘পিঙ্ক’ কিংবা ‘পিকু’র মত সাড়া জাগানো চলচ্চিত্র।

গোড়াতে ‘শ্যুবাইট’ ছবিটি প্রযোজনা করেছিল পারসেপ্ট পিকচার কোম্পানি। তখন ছবির নাম ছিল ‘জনি ওয়াকার’। পরে কিছু সমস্যার কারণে ছবিটি প্রযোজনা করে ইউটিভি মোশন পিকচার। ছবির নাম বদলে হয় ‘শ্যুবাইট’। আর এরপর দুই প্রযোজনা প্রতিষ্ঠানের আইনি লড়াইয়ের কারণে ছবির মুক্তি আটকে যায়।