অবশেষে ১২১ প্রেক্ষাগৃহে ‘ঢাকা অ্যাটাক’

অবশেষে ১২১ প্রেক্ষাগৃহে ‘ঢাকা অ্যাটাক’

SHARE
Dhaka-attack-release

বিভিন্ন কারণে মুক্তির আগেই আলোচিত দীপঙ্কর দীপন পরিচালিত ‘ঢাকা অ্যাটাক’। এক ছবিতেই ২৩৮টি চরিত্র! শুধু তাই নয়, সোয়াট, পুলিশ, বোমা নিষ্ক্রিয় দলসহ আইনশৃঙ্খলা বাহিনী যেভাবে অভিযান চালায় তা দেখা যাবে এতে। একদল চৌকস পুলিশের শ্বাসরুদ্ধকর অভিযান নিয়ে সাজানো হয়েছে ছবিটি। আজ সারাদেশে মুক্তি পেল বহু প্রতীক্ষিত ছবিটি। অবশেষে ১২১ প্রেক্ষাগৃহে ‘ঢাকা অ্যাটাক’

‘ঢাকা অ্যাটাক’কে বলা হচ্ছে দেশের প্রথম পুলিশ অ্যাকশন থ্রিলার। এ ছবি নিয়ে দর্শকমহলে তৈরি হয়েছে প্রত্যাশা। আর এবারে দেখা যাবে তা কতটা পূরণ করতে পেরেছেন সংশ্লিষ্টরা। আজ সারাদেশের ১২১টি প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে ছবিটি।

গতকাল বৃহস্পতিবার (৫ অক্টোবর) সন্ধ্যায় রাজধানীর স্টার সিনেপ্লেক্সে ‘ঢাকা অ্যাটাক’-এর প্রিমিয়ার হয়। এখানে কলাকুশলীরা ছাড়াও ছিলেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল, তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু, ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) কমিশনার মো. আছাদুজ্জামান মিয়া। প্রিমিয়ার শেষে আমন্ত্রিত অতিথিরা ছবিটির প্রশংসা করেছেন।

ছবিতে পুলিশ কর্মকর্তার চরিত্রে অভিনয় করেছেন আরিফিন শুভ। তার বিপরীতে রয়েছেন মাহিয়া মাহি। অ্যাকশন ধাঁচের ছবিটির অন্য অভিনয়শিল্পীরা হলেন আলমগীর, আফজাল হোসেন, কাজী নওশাবা আহমেদ, সৈয়দ হাসান ইমাম, লায়লা হাসান, শতাব্দী ওয়াদুদ, এবিএম সুমন, শিপন মিত্র প্রমুখ।

গল্পটি লিখেছেন গোয়েন্দা পুলিশের এডিসি সানী সানোয়ার। ছবির জন্য বানানো ‘টুপটাপ’ শিরোনামের একটি গানে কণ্ঠ দিয়েছেন ভারতের জনপ্রিয় কণ্ঠশিল্পী অরিজিৎ সিং ও সোমলতা।

‘ঢাকা অ্যাটাক’ যৌথভাবে প্রযোজনা করেছে স্প্ল্যাশ মাল্টিমিডিয়া, ঢাকা পুলিশ পরিবার কল্যাণ সমিতি লিমিটেড ও থ্রি-হুইলারস লিমিটেড।

LEAVE A REPLY