অবশেষে সেন্সরে আটকে গেল ‌‘ভয়ংকর সুন্দর’

অবশেষে সেন্সরে আটকে গেল ‌‘ভয়ংকর সুন্দর’

SHARE
New movie in Sensor board

অনিমেষ আইচ পরিচালিত চলচ্চিত্র ‌‘ভয়ংকর সুন্দর’ অবশেষে সেন্সরে আটকে গেল। গত বৃহস্পতিবার (১২ জানুয়ারি) ছবিটি মুক্তির অনুমতি পেতে জমা দেয়া হয়েছিলো সেন্সরে।

আজ ছবিটি প্রদর্শিত হবার কথা থাকলেও কিছু কাগজ পত্রের ঝামেলা থাকায় ছবিটির প্রদর্শনী আটকে দিয়েছে বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ড। যার ফলে এই সপ্তাহে আর ছাড়পত্র মিলছে না ছবিটির।  

সেন্সর বোর্ড সচিব মুন্সী জালাল উদ্দিন বলেন, ‘ছবির গল্প বা দৃশ্য সংক্রান্ত কোনো আপত্তি নয়। তবে ছবিটি নির্মাণ সংক্রান্ত নথিপত্রে কিছু সমস্যা রয়েছে। একজন বিদেশি অভিনেতা এই ছবিতে অভিনয় করেছেন। সেই সংক্রান্তও কিছু ঝামেলা আছে। এইসব কাগজ ঠিক করে জমা দিতে বলা হয়েছে ছবির নির্মাতাকে। সেগুলো হাতে এলেই হলে ছবি প্রদর্শনীর পর মুক্তির অনুমতির বিষয়টি ভাবা হবে।’ 

থ্রিলারধর্মী ‘ভয়ংকর সুন্দর’ ছবির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন কলকাতার পরমব্রত চট্টোপাধ্যায় ও দেশের ছোটপর্দার অভিনেত্রী আশনা হাবিব ভাবনা। কিছুদিন আগে প্রকাশ পেয়েছে ছবির একটি টিজার। স্বল্প পরিসরের এই ভিডিওটি ইঙ্গিত দেয় মুক্তির পর বেশ বাজিমাৎ করবে ‘ভয়ংকর সুন্দর’ ছবিটি।  
মতি নন্দীর ছোটগল্প ‘জলের ঘূর্ণী ও বক বক শব্দ’ অবলম্বনে নির্মিত চলচ্চিত্রটির চিত্রনাট্য ও পরিচালনা করছেন অনিমেষ আইচ। ভাবনা ও পরমব্রত ছাড়াও ছবিওটিতে অন্যান্য চরিত্রে আরো অভিনয় করছেন সৈয়দ হাসান ইমাম, লুৎফর রহমান জর্জ, ফারহানা মিঠু, ফারুক আহমেদ, সমাপ্তি মাসুক, দিহান, অ্যালেন শুভ্র প্রমুখ।

এছাড়া এ স্কয়ার ফিল্ম কোম্পানির ব্যানারে নির্মিতব্য ছবিটিতে সংগীত পরিচালনা করছেন ইমন সাহা।