অবশেষে সন্তানদের অভিভাবকত্ব পেলেন জোলি

অবশেষে সন্তানদের অভিভাবকত্ব পেলেন জোলি

SHARE
Anjilina joly & the authority of the children

বর্তমান সময়ে হলিউডে সবচেয়ে আলোচিত বিষয় তারকা দম্পতি ব্র্যাড পিট ও অ্যাঞ্জেলিনা জোলির বিবাহ বিচ্ছেদ। গত সপ্তাহ থেকে ভক্তদের নজর ছিল সন্তানদের অভিভাবকত্ব কে পাবেন সেদিকে। সব জল্পনার অবসান ঘটিয়ে আজ রায় এল আদালতের ।বিবাদ এখনও না মিটলেও ছয় সন্তানের অভিভাবকত্ব চলে এসেছে অ্যাঞ্জেলিনার কাছে।

গত সেপ্টেম্বরের ১৯ তারিখে আদালতে ব্র্যাড পিটের কাছ থেকে বিবাহবিচ্ছেদের আবেদন করেন অ্যাঞ্জেলিনা জোলি। সেই সঙ্গে ছয় সন্তানকে নিজের কাছে রাখার আবেদনও জানান তিনি। কিন্তু বিচ্ছেদের আবেদনে সাড়া না দিয়ে বরং সন্তানদের যৌথ অভিভাবকত্ব চেয়েছিলেন অভিনেতা ব্র্যাড পিট। আদালতের রায়ে সন্তানেরা অবশ্য তদের মা অ্যাঞ্জেলিনা জোলির সঙ্গেই বাস করে আসছিল এতদিন। কিন্তু এবার পাকাপাকি ভাবেই মায়ের সঙ্গে থাকবে এই ছয় সন্তান।

সংবাদমাধ্যমে প্রকাশিত এক খবরে বলা হয়েছে, একসপ্তাহ আগে এ বিষয়ে একটি চুক্তি স্বাক্ষর করা হয়েছে। তবে জোলির পক্ষ থেকে এখনই বিষয়টি নিয়ে বিস্তারিত জানানো হয়নি কিছুই । তবে তাদের পক্ষ থেকে একটি বিবৃতি প্রকাশ করা হয়েছে। সেখানে আরও বলা হয়েছে, তারা এখনই বিষয়টি নিয়ে কথা বলতে চায় না। আর সবাই নিশ্চয়ই তাদের পরিস্থিতি বুঝবে।

দীর্ঘ ১২ বছরের প্রেম আর দুই বছরের সংসারজীবনের ইতি ঘটিয়ে অ্যাঞ্জেলিনার এই আচমকা ডিভোর্সের সিদ্ধান্তে অবাক হয়েছিল পুরো দুনিয়া। নিজের অবস্থানের পেছনে অবশ্য পরিষ্কার কারণও  ব্যাখ্যা করেছিলেন তিনি । পিতার ভূমিকায় ব্র্যাড পিটের ব্যর্থতা রয়েছে বলে জানান তিনি। অভিযোগ উঠেছিল, বিমানের ভেতর তাদের দত্তক পুত্রসন্তান ম্যাডক্সকে মারধর করেছেন হলিউড অভিনেতা ব্র্যাড পিট।