অবশেষে বিমান থেকে নামিয়ে দেয়া হল ক্যাট ও সিডকে

অবশেষে বিমান থেকে নামিয়ে দেয়া হল ক্যাট ও সিডকে

SHARE
Cat and Sid down from the airplane

এবার বছরের শুরু থেকেই একটার পর একটা খারাপ অভিজ্ঞতার সম্মুখীন হচ্ছেন বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। প্রথমে রণবীরের সঙ্গে বিচ্ছেদ, তারপর ‘ফিতুর’ ছবিটির বক্স অফিসে মুখ থুবড়ে পরা এবং সর্বশেষ ছবির প্রচার করতে গিয়ে বিমান থেকে নেমে যেতে বাধ্য হওয়া। তবে এবার তার সঙ্গী ছিলেন ‘বার বার দেখো’ ছবির নায়ক সিদ্ধার্থ মালহোত্রা।

এয়ার ইন্ডিয়ার প্লেনে চড়ে দিল্লি থেকে মুম্বাই যাওয়ার কথা ছিল ক্যাটরিনা কাইফ ও সিদ্ধার্থ মালহোত্রার। কিন্তু, প্লেন ছাড়ার সময়ের কথা ভুলে গিয়ে তাদের আসন্ন ছবি ‘বার বার দেখো’র প্রচারে ব্যস্ত ছিলেন তারা। ইন্দিরা গান্ধি ইন্টারন্যাশনাল এয়ারপোর্টের টার্মিনালে ভক্তদের সঙ্গে ছবি প্রচারে মত্ত ছিলেন অনস্ক্রিন জুটি। ফলে প্লেনে পৌঁছাতে দেরি হয়ে যায় তাদের। যার ফলে এয়ার ইন্ডিয়া কর্তৃপক্ষ প্লেন থেকে নামিয়ে দেয় তাদের।

প্রথমেই মুম্বাই যাওয়ার জন্য এয়ারপোর্ট থেকে বোর্ডিং পাস নেন তারা। কিন্তু, প্লেনে চড়ার বদলে সিকিউরিটি চেকের কাছে দাঁড়িয়ে ভক্তদের সামনে ছবির প্রচার করছিলেন ক্যাট ও সিড।

এয়ারপোর্ট কর্তৃপক্ষ জানান, তাদের ৯:৪০-এর প্লেনে চড়ার কথা বলা হয়। কিন্তু, তারা প্রচারণায় এমনই মত্ত ছিলেন যে প্লেনের কথা প্রায় ভুলেই যান। তারপর ১০:৪৫ নাগাদ প্লেনে চড়েন তারা। প্লেনের অন্য যাত্রীদের কাছ থেকে প্লেন ছাড়তে দেরি হওয়ার জন্য অভিযোগ আসতে শুরু করে। এরপরই এয়ার ইন্ডিয়া কর্তৃপক্ষ তাদের প্লেন থেকে নামিয়ে দেওয়ার সিদ্ধান্ত নেয়।

এদিকে এয়ার ইন্ডিয়া অফিসার থেকে জানা গেছে, প্লেন থেকে নেমে যাওয়ার সিদ্ধান্ত ছিল তাদের দু’জনেরই। যেহেতু বোর্ডিং পাস নেওয়া হয়ে গিয়েছিল তাই তাদের প্লেন থেকে নেমে না যাওয়ার কথা বলা হয়। কিন্তু, কোনও কথা না শুনে নেমে যাওয়ার সিদ্ধান্ত নেন তারা।