অবশেষে কিডনি প্রতিস্থাপন করালেন সেলেনা গোমেজ

অবশেষে কিডনি প্রতিস্থাপন করালেন সেলেনা গোমেজ

SHARE
Selena Gomej

শারীরিক অসুস্থতার জন্য গত বছর কনসার্টের সময় কমিয়ে দিয়েছিলেন মার্কিন পপ গায়িকা সেলেনা গোমেজ। অসুস্থতার মাত্রা বেড়ে যাওয়ায় সম্প্রতি কিডনি প্রতিস্থাপন করতে হয়েছে ‘ব্যাড লায়ার’ খ্যাত এই শিল্পীকে। তীব্র অসুস্থতায় অবশেষে কিডনি প্রতিস্থাপন করালেন সেলেনা গোমেজ

দীর্ঘদিন ধরেই শারিরীক সমস্যায় ভুগছিলেন সেলেনা গোমেজ। লুপাস নামের এক ধরণের প্রদাহজনিত রোগে ভুগছেন এ সংগীত তারকা। অসুস্থততার জন্য গত বছর সময়ের আগেই সংগীত ভ্রমণ শেষ করে সংবাদ শিরোনাম হয়েছিলেন তিনি। চলতি বছর নতুন গানের প্রচারণাতেও দেখা যায়নি তাকে। সম্প্রতি ইন্সটাগ্রাম পোস্টে তিনি নিজেই জানালেন  কিডনি প্রতিস্থাপনের কথা।

ইন্সটাগ্রামে প্রকাশিত ছবিতে হাসপাতালের বিছানায় শুয়ে থাকতে দেখা গেগেছ সেলেনাকে। পাশের বিছানায় শুয়েছিলেন সেলেনার বান্ধবী ও অভিনেত্রী ফ্রান্সিয়া রাইসা। সেলেনাকে কিডনি দান করেছেন তিনি।

ছবির ক্যাপশনে সেলেনা লেখেন, “ভক্তদের উদ্দেশে আমার গত কয়েক মাসের সংগ্রামের অভিজ্ঞতা ভাগাভাগি করে নিতে চাই। অনেকেই জানতে চেয়েছেন কেন আমাকে আগের মতো দেখা যায় না। সবার জন্য বলছি, আমার কডিনি প্রতিস্থাপন করা হয়েছে। অসাধারণ চিকিৎসক দলের সহায়তায় ও ঈশ্বরের কৃপায় এখন আমি সুস্থ। হয়েছে। এ মুহূর্তে বিশ্রামে আছি আমি।”

বন্ধু ও অভিনেত্রী ফ্রান্সিয়া রাইসাকে ধন্যবাদ জানিয়ে তিনি বলেন, “তার সম্পর্কে বলে শেষ করা যাবে না! সে আমাকে তার সবচেয়ে মূল্যবান জিনিসটাই দিয়ে দিয়েছে। আমাকে তার একটি কিডনি দান করেছে ফ্রান্সিয়া। এমন বন্ধু পেয়ে নিজেকে সৌভাগ্যবতী মনে করছি। তোমোকে অনেক ভালোবাসি।”

চলতি বছর মুক্তি পেয়েছে সেলেনার নতুন গান ‘ফেটিশ’। মুক্তির পরপরই দর্শকপ্রিয়তা পেয়েছে এ গানটি। শিগগিরই উডি অ্যালেন-এর নতুন সিনেমায় অভিনয় করতে দেখা যাবে তাকে।

LEAVE A REPLY