অবশেষে ঈদে আসছে শাকিব-অপুর রাজনীতি

অবশেষে ঈদে আসছে শাকিব-অপুর রাজনীতি

SHARE
Rajniti will release in Eid

ঢাকাই চলচ্চিত্রের অন্যতম সফল জুটি শাকিব খান ও অপু বিশ্বাস। আগামী ঈদে ছবিটি মুক্তি পেতে চলেছে এই জুটির বহু আলোচিত ছবি ‘রাজনীতি’। অবশেষে ঈদে আসছে শাকিব-অপুর রাজনীতি

ছবিটি মুক্তির খবরটি নিশ্চিত করেছেন ছবির পরিচালক বুলবুল বিশ্বাস। তিনি বলেন, ‘রাজনীতি’ ছবিটি সম্প্রতি সেন্সরবোর্ড থেকে কাটাছেড়া ছাড়াই মুক্তির অনুমতি পেয়েছে। আগামী ঈদে ছবিটি মুক্তি দেয়া হবে। এ লক্ষে এখন চলছে জোর প্রস্তুতি।

এছাড়া ‘রাজনীতি’ ছবির মুক্তির বিষয়টি আরও নিশ্চিতভাবে জানা গেল অপু বিশ্বাসের ভেরিফায়েড ফ্যানপেজ থেকে। সেখানে অপু লিখেছেন, ‘রাজনীতি’ ছবিটি বিনা কর্তনে সেন্সর বোর্ডের ছাড়পত্র পেয়েছে। বিভিন্ন কারণে গত ঈদে ‘রাজনীতি’ মুক্তি দিতে পাইনি। তাই বিগ বাজেটের এ ছবিটি আগামী ঈদুল ফিতরে মুক্তি দেয়া হচ্ছে।’

এদিকে গেল ১০ এপ্রিল শাকিব-অপুর বিয়ের খবর জানাজানি হওয়ার পর ১২ এপ্রিল রাতে একটি বেসরকারি চ্যানেলে সাক্ষাৎকার দেয়া সময় শাকিব খান বলেছিলেন, তিনি তার স্ত্রী অপুর সঙ্গে আর জুটি বেঁধে অভিনয় করবেন না।

শাকিব যুক্তি দিয়ে বলেছিলেন, ‘দর্শকরা স্বামী-স্ত্রীর অনস্ক্রিন (পর্দায়) রোমান্স দেখতে পছন্দ করেন না। তাদের ক্ষেত্রেও এমনটা হবে। তাই অপুর সঙ্গে নতুন করে আর কোনো ছবিতে দেখা যাবে না তাকে।’

দেশসেরা এই নায়কের কথায় স্পট করে বোঝা যায়, আগামীতে নতুন করে আর নতুন ছবিতে শাকিব-অপুকে দেখা যাবে না। তাই বলা যায়, শাকিব-অপু জুটির সর্বশেষ ছবি হতে যাচ্ছে ‘রাজনীতি’!

‘রাজনীতি’ ছবিতে শাকিব-অপু ছাড়াও অভিনয় করেছেন আনিসুর রহমান মিলন, ডি জে সোহেল, শহীদুল আলম সাচ্চু, সাদেক বাচ্চু, আলীরাজ প্রমুখ।

উল্লেখ্য, বছর খানেক সিনেমা থেকে দূরে ছিলেন অপু বিশ্বাস। এছাড়া সর্বশেষ ‘রাজনীতি’ শিরোনামের সিনেমায় জুটিবদ্ধ হয়ে অভিনয় করেন শাকিব-অপু।