অপু বিশ্বাসের চলে যাওয়াতে মাহির ‘অন্ধকার জীবন’

অপু বিশ্বাসের চলে যাওয়াতে মাহির ‘অন্ধকার জীবন’

SHARE
Mahi's 'dark life' to leave Apu Biswas

ঢাকাই ছবির এই সময়ের শীর্ষ নায়িকা বলা হয় মাহিয়া মাহিকে। ক্যারিয়ারের চরম ব্যস্ত সময় পার করছেন এই নায়িকা। গত বছর ব্লকবাস্টার ‘ঢাকা অ্যাটাক’-এ অভিনয় করেছেন। হাতে রয়েছে আরও বেশ কয়েকটি ছবি। এরই মধ্যে জানা গেলো অন্যরকম একখবর।

নির্মাতা বদিউল আলম খোকনের ‘কাঙাল’ ছবিতে অভিনয় করার কথা ছিল নায়িকা অপু বিশ্বাসের। কিন্তু এখন নাম ও অভিনেত্রী দুটোই বদলে গেছে। কাঙাল থেকে ছবির নাম হয়েছে অন্ধকার জীবন: দ্য ডার্ক। আর অপুর পরিবর্তে ছবিতে চুক্তিবদ্ধ হলেন মাহিয়া মাহি। ব্যক্তিগত জীবনে সমস্যার কারণে ‘কাঙাল’ থেকে সরে গেছেন অপু বিশ্বাস। তার কারণেই নতুন করে গল্প তৈরি করে নাম রাখা হয়েছে ‘অন্ধকার জীবন’।

এ বিষয়ে মাহিয়া মাহি বলেছেন, ‘অন্ধকার জীবন’ ছবিতে আমি অভিনয় করছি। পরিচালক আমাকে জানিয়েছেন ফেব্রুয়ারিতে শুটিং শুরু করবেন। ছবিতে আমাকে পুলিশ অফিসারের চরিত্রে দেখা যাবে। আর শীর্ষ সন্ত্রাসীর চরিত্রে আছেন ছোটপর্দার ডি এ তায়েব। আরো আছেন বাপ্পী চৌধুরী।

অপু বিশ্বাস কিছু দিন আগে একসঙ্গে দুটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছিলেন। তার একটি ছিলো ‘কাঙাল’। এই ছবিতে অভিনয় না করলেও অপর ছবিটি তথা ‘কানাগলি’তে তিনি অভিনয় করবেন। ছবিটি নির্মাণ করবেন রবিন খান।