অনলাইন ভ্যাট-ট্যাক্স সেবায় ট্যাক্স গাইড বাংলাদেশ

অনলাইন ভ্যাট-ট্যাক্স সেবায় ট্যাক্স গাইড বাংলাদেশ

SHARE
Tax Guide Bangladesh for online VAT-tax service

ভ্যাট ও ট্যাক্স নিয়ে উদ্যোক্তা ও নতুন ব্যবসায়ীরা কম বেশি চিন্তায় থাকেন সবসময়। এছারও আয়কর ও ভ্যাট বিষয়গুলিতে আইনের নানা বিষয় সম্পর্কে পূর্ণাঙ্গ জ্ঞান না থাকলে দক্ষতার সাথে কাজ করা সম্ভব নয়। এবার তাদের চিন্তা দূর করতে আসেছে নতুন সেবা। অনলাইনে আয়কর ও ভ্যাটসংক্রান্ত বিভিন্ন সেবা দিতে চালু হয়েছে ট্যাক্স গাইড বাংলাদেশ

যাঁরা ব্যস্ততার কারণে ভ্যাট ও আয়কর বিষয়ে খোঁজখবর রাখতে পারেন না, তাঁদের অনলাইনে এ-সংক্রান্ত সেবা দেবে ট্যাক্স গাইড। নিবন্ধন, ব্যক্তি ও প্রতিষ্ঠান পর্যায়ে রিটার্ন জমা, ট্যাক্স হিসাবসহ নানা সেবা পাওয়া যাবে ট্যাক্স গাইডে।

ব্যবসার শুরুতে ভ্যাট ও ট্যাক্সের রেজিস্ট্রেশন, নিয়মিত ব্যক্তি ও কোম্পানি পর্যায়ে রিটার্ন তৈরি ও জমা প্রদান আমদানি, রপ্তানি সংক্রান্ত কাগজ পত্র প্রস্তুত, ভ্যাট সংক্রান্ত বিভিন্নরকম কাগজপত্র প্রস্তুতসহ যাবতীয় সহায়তা অনলাইনে প্রদান করা হয়।

ট্যাক্সগাইড বাংলাদেশের প্রধান নির্বাহী নিজাম উদ্দিন জানান, সকল ব্যবসায়ীদের উন্নত ও সর্বোচ্চ মানের সেবা দিতে আমরা কাজ করছি। কোন রকম ঝামেলা ছাড়া অনলাইনে ভ্যাট-ট্যাক্সের সকল সুবিধা মিলবে ট্যাক্সগাইড বাংলাদেশের মাধ্যমে। দেশের মানুষকে ভ্যাট বিষয়ে সচেতনতা করতে আমরা নিয়মিত কর্পোরেট ও প্রফেশনাল কোর্সের ব্যবস্থা করে থাকি। যেখানে দেশের ভ্যাট ও ট্যাক্সের সর্বোচ্চ প্রশিক্ষকগণ প্রশিক্ষণ দিয়ে থাকেন।

বিস্তারিত জানা যাবে (http://taxguidebd.com) লিংকে।

 

LEAVE A REPLY