‘অগ্নি’-৩ এর নায়িকা বিড়ম্বনা

‘অগ্নি’-৩ এর নায়িকা বিড়ম্বনা

SHARE
Actress problem of Agnee-3

বাংলাদেশের আলোচিত ছবি ‘অগ্নি’র পরবর্তী কিস্তির নায়িকা হতে যাচ্ছেন টালিগঞ্জের নায়িকা শুভশ্রী। প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া প্রস্তাব দিয়েছিলেন তারা জনপ্রিয় ‘অগ্নি’ ফ্র্যাঞ্চাইজিতে মুখ্য চরিত্রে তাকে চায় শুভশ্রীকে।

তবে প্রতিবেশী দেশের অ্যাকশন-সিক্যুয়েলে নায়িকা হওয়ার প্রস্তাবের উত্তর এখনও দেননি ভারতীয় এ নায়িকা।

এদিকে,  বর্তমানে আলোচিত এ প্রযোজনা প্রতিষ্ঠানের অন্য একটি ছবিতে কাজ করছেন শুভশ্রী।  শাকিব খানের সঙ্গে ‘নবাব’ ছবির সেটে আছেন তিনি।

প্রযোজনা প্রতিষ্ঠান জাজ  এর প্রধান ও চেয়ারম্যান আবদুল আজিজের কাছে এ বিষয়ে জানতে চাওয়া হলে তিনি বিস্ময় প্রকাশ করে বলেন,‘‘এমন খবর ভারতীয় পত্রিকা ছাপিয়েছে! কার মন্তব্য আছে সেখানে? আমরাই জানি না শুভশ্রী ‘অগ্নি ৩’-এর নায়িকা! না, কোথাও কোনও ভুল হচ্ছে না। তাকে আমরা তো কোনও প্রস্তাব দেইনি!’’

তাহলে কে হবেন ছবির নায়িকা? এমন প্রশ্নে আবদুল আজিজের উত্তর, ‘আসলে কাকে ঘিরে ছবি, তা নির্মাতা বাবা যাদব ও সিনেমায় দুই চিত্রনাট্যকারই বলতে পারবেন। আমি কিছুই জানি না। আগে এটির গল্প প্রস্তুত হোক, তারপর আমরা সিদ্ধান্ত নেব চরিত্রটির সঙ্গে কে মানানসই বা আসছেন! এটি জানা যাবে আগামী মার্চে।’

নায়িকার্নিভর অ্যাকশনধর্মী সিনেমা ‘অগ্নি’র প্রথম দুটো কিস্তির পরিচালক ইফতেখার চৌধুরী থকলেও তৃতীয় সিক্যুয়েলে পাওয়া যাবে ভারতীয় পরিচালক বাবা যাদবকে। ছবির অ্যাকশন দৃশ্য পরিচালনা করবেন থাইল্যান্ডের পরিচালক জাইকা। এছাড়া ছবিটি যৌথ প্রযোজনায় হওয়ারও সম্ভবনা রয়েছে।